শারদীয় দুর্গোৎসবে লক্ষীছড়ি সেনা জোন কমান্ডার কর্তৃক পূজা মন্ডপ পরিদর্শন

শারদীয় দুর্গোৎসবে লক্ষীছড়ি সেনা জোন কমান্ডার কর্তৃক পূজা মন্ডপ পরিদর্শন

স্টাফ রিপোর্টার:: সাম্প্রদায়িক সম্প্রীতির ধারাবাহিকতা বজায় রাখতে গুইমারা রিজিয়নের অধীনস্থ লক্ষীছড়ি সেনা জোন শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্

গুইমারা উপজেলা আওয়ামীলীগ ত্রি-বার্ষিক সম্মেলন: জাহাঙ্গীর আলম সভাপতি, মেমং মারমা সাধারণ সম্পাদক
মহালছড়িতে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার:: সাম্প্রদায়িক সম্প্রীতির ধারাবাহিকতা বজায় রাখতে গুইমারা রিজিয়নের অধীনস্থ লক্ষীছড়ি সেনা জোন শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যহত রাখার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। লক্ষীছড়ি জোনের আওতাধীন এলাকায় বাঙালি-পাহাড়ি মুসলমান ছাড়াও সনাতন ধর্মাবলম্বী হিন্দু, বৌদ্ধ ও বিভিন্ন ক্ষুদ্র নৃতাত্ত্বিক জনগোষ্ঠী বসবাস করে।

‘শারদীয় দুর্গোৎসব’ সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। এই উৎসবের অংশ হওয়ার জন্য জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ রাশেদুজ্জামান রাশেদ, পিএসসি, জি আজ শ্রী শ্রী ব্রহ্মময়ী কালী মন্দিরে পুজা মন্ডপ পরিদর্শন করেন। জোন কমান্ডার মহোদয় পুজা মন্ডপে পূজা পরিচালনা কমিটির নিকট আর্থিক সহায়তা প্রদান এবং মিষ্টি বিতরণ করেন। পরিদর্শনের সময় ক্যাপ্টেন আল-আমীন সিদ্দিকী এবং ক্যাপ্টেন মোঃ শাহরিয়ার ইফাদ উপস্থিত ছিলেন।

জোন কমান্ডার এ সময় উপস্থিত সকলকে বলেন, নির্বিঘ্নে ধর্মীয় মহোৎসব পালনের স্বার্থে এবং সুষ্ঠুভাবে পূজা অর্চনা পরিচালনার লক্ষ্যে লক্ষীছড়ি জোন কর্তৃক সার্বিক নিরাপত্তা প্রদান নিশ্চিত করা হবে।