শিক্ষার্থীদের মাঝে পোষাক বিতরণ ও সততা ষ্টোর উদ্বোধন

Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

শিক্ষার্থীদের মাঝে পোষাক বিতরণ ও সততা ষ্টোর উদ্বোধন

খাগড়াছড়ি প্রতিনিধি:"শিক্ষক নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ" এই স্লোগানকে সামনে রেখে সততা ষ্টোর এর উদ্বোধন ও ছাত্র-ছাত্রীদের মাঝে পোষাক বিতরণ করেছ

মানিকছড়িতে ৪০ লিটার চোলাই মদ জব্দ, ৩ পাচারকারী আটক
উদ্বোধনের অপেক্ষায় দৃষ্টিনন্দিত মানিকছড়ি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স
দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

খাগড়াছড়ি প্রতিনিধি:”শিক্ষক নিয়ে গড়ব দেশ, শেখ হাসিনার বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে সততা ষ্টোর এর উদ্বোধন ও ছাত্র-ছাত্রীদের মাঝে পোষাক বিতরণ করেছে ইউপি চেয়ারম্যান।

৩০ মার্চ বৃহস্পতিবার ১২ টার দিকে মাটিরাঙ্গা উপজেলার গোমতী ইউপির ভবানীচরণ রোয়াজা পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই পোষাক বিতরণ করেন তিনি। এরপর গোমতী আইডিয়াল স্কুল এন্ড কলেজে শিক্ষার্থীদের পড়ার টেবিল বিতরণ করেন।

স্কুলের প্রধান শিক্ষক মোঃ এরশাদ আলী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ করেন ইউপি চেয়ারম্যান মোঃ তফাজ্জল হোসেন।

বিতরণ কালে তিনি বলেন, ভবানীচরণ স্কুলের একটি প্রোগ্রামে আতিথি হিসেবে যাওয়ার পর প্রধান শিক্ষক বলেছিলেন অসহায় ঝরে পড়া শিক্ষার্থীদের স্কুল ড্রেস দিয়ে সহযোগিতা করতে তাই আজকে তাদের ড্রেস দিয়েছি। এই গোমতীতে প্রাইমারিতে বৃত্তি পাওয়া শিক্ষার্থীদের উপহার এবং আইডিয়াল স্কুলের ছাত্রদের জন্য পড়ার টেবিল দিয়েছি। শিক্ষাপ্রতিষ্ঠানে এমন কার্যক্রম ভবিষ্যতে চলমান থাকবে।