খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

শিক্ষার মান উন্নয়নে পানছড়ির শিক্ষা প্রতিষ্টান পরিদর্শন করেছে অতিরিক্ত সচিব

খাগড়াছড়ি প্রতিনিধি: পানছড়ি উপজেলার শিক্ষা প্রতিষ্টান পরিদর্শন করেছে প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মোঃ আবু বক্কর ছিদ্দিক। সোমবার দুপুর ১২টার দিকে তিনি উপজেলার সদ্য জাতীয় করণকৃত এসকল শিক্ষা প্রতিষ্টান পরিদর্শন করেন।

পরিদর্শন কালে তিনি মোল্লাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণী কক্ষ পরিদর্শন ও শিক্ষার্থী এবং শিক্ষকদের যাচাই কার্যক্রম পরিচালনা, বঙ্গবন্ধুর কর্ণার ও সততা স্টোর উদ্বোধন, বৃক্ষ রোপন করেন। এসময় তার সাথে ছিলেন, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের যুগ্ন-সচিব মোঃ ফিরোজ উদ্দিন, যুগ্ন-সচিব মোঃ কামাল হোসেন, উপ-সচিব নাজমা শেখ, খাগড়াছড়ি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফাতেমা মেহের ইয়াছমিন, উপজেলা শিক্ষা কর্মকর্তা সুজিত মিত্র চাকমা, সহকারী শিক্ষা কর্মকর্তা সঞ্চয়ন চাকমা, রিসোর্স কর্মকর্তা নিরুপম আচার্য্য।

এসময় অতিরিক্ত সচিব ইউএনডিপির অর্থায়নে ও পার্বত্য জেলা পরিষদ কতৃক পরিচালিত সদ্য জাতীয় করণকৃত মোল্লাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সার্বিক পরিবেশ দেখে সন্তুষ্টি প্রকাশ করেন এবং শিক্ষার মান উন্নয়নে শিক্ষকদের পাশাপাশি উপজেলা শিক্ষা অধিদপ্তরকে আরো আন্তরিকতার সহিত কাজ করার নির্দেশনা প্রদান করেন।