শেখ কামাল এর ৭২তম জন্মবার্ষিকীতে মানিকছড়িতে শ্রদ্ধাঞ্জলী

মানিকছড়ি প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭২তম জন্মবার্ষিকীতে মানিকছড়ি

গুইমারাতে নগ্ন ভিডিও ধারনের অভিযোগে মামলা, আটক ১
মানিকছড়িতে আরও ৬ জনের দেহে ‘করোনা’ শনাক্ত
বাংলাদেশকে তামাক মুক্ত ও হালদা নদী রক্ষায় তামাক চাষ বন্ধের বিকল্প নেই

মানিকছড়ি প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭২তম জন্মবার্ষিকীতে মানিকছড়ি উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা, পুলিশ, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের অস্থায়ী প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধাজ্ঞাপন করা হয়।

৫ আগস্ট সকাল ৯ টায় উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন দলীয় অফিস চ্ত্বরে শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পমাল্যে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ মাঈন উদ্দীন, যুবলীগ সভাপতি মোঃ সামায়উন ফরাজী সামু, সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি মোঃ জামাল হোসেন, সম্পাদক চলাপ্রু মারমা নিলয়সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বেলা ১১ টায় উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ ও পুলিশ পৃথক,পৃথকভাবে বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের অস্থায়ী প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণের মধ্য দিয়ে জাতীয় এই বীরকে স্মরণ করেন। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও)তামান্না মাহমুদ, সহকারী কমিশনার (ভূমি) রুম্পা ঘোষ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহনূর আলম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ সফিউল আলম চৌধুরী,ইউপি চেয়ারম্যান মোঃ শফিকুর রহমান ফারুক, মোঃ শহীদুল ইসলাম মোহন, ক্যয়জরী মহাজন,মোঃ আবুল কালাম আজাদসহ সকল দপ্তরের কর্মকর্তা, কর্মচারীরা স্বাস্থ্যবিধি মেনে অংশগ্রহন করেন। পরে পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা তামান্না মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্টিত হয় আলোচনা সভা ও স্মৃতিচারণ করা হয়। অনুষ্ঠান শেষে টাউন হল চত্বরে একটি বৃক্ষ রোপন করা হয়।