• July 27, 2024

শেষ শ্রদ্ধা আর ভালোবাসায় অশ্রুসিক্ত এসএম শফি, জানাযা’য় হাজারো মানুষের ঢল

খাগড়াছড়ি প্রতিনিধি: শেষ শ্রদ্ধা, ভালোবাসা ও অশ্রুসিক্ত বিদায়ের মধ্য দিয়ে খাগড়াছড়িতে জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এসএম শফির জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বাদ আসর পৌর ঈদগা মাঠে এ জানাযার নামাজে হাজারো মানুষের ঢল নামে।

এর আগে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয়ে তার আত্মার শান্তি কামনায় খতমে কোরআন ও দোয়া মোনাজাত করা হয়। খাগড়াছড়ি দলীয় কার্যালয়ে নিহতের লাশ আনা হলে নেতাকর্মীরা শেষ দেখা দেখতে কার্যালয়ে সামনে ভীড় জমায়। এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ,সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, সংরক্ষিত আসনের এমপি বাসন্তি চাকমাসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের পক্ষে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান।

পরে পৌর ঈদগা মাঠে জানাযার নামাতের পর খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলমসহ বিভিন্ন সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানান। জানাযা শেষে নিহতের লাশ চট্টগ্রামস্থ গ্রামের বাড়ি নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে বলে তার পারিবারীক সূত্র নিশ্চিত করে।

উল্লেখ যে, মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় দীর্ঘদিন অসুস্থ এ বষীয়ান নেতা চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে শেষ নি:শ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তিনি খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সড়ক পরিবহণ মালিক গ্রুপের সাধারণ সম্পাদকসহ বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে যুক্ত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post