সত্য প্রকাশে দৈনিক আজাদী পত্রিকার আপোষহীন যাত্রা অব্যাহত থাকুক

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়িতে দৈনিক আজাদী পাঠক ফোরামের উদ্যোগে ৫৯তম জম্মদিন পালিত হয়েছে। বুধবার বিকাল ৪টায় ফটিকছড়ি বীর মুক্তিযোদ্ধা জহুরুল হক হলে পাঠক ফোরামের আহবায়ক ও সুন্দরপুর ইউপি চেয়ারম্যান মো. শাহ নেওয়াজ চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট উত্তম কুমার মহাজন। বিশেষ অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা শিক্ষা কর্মকর্তা আজিমেল কদর, আওয়ামীলীগ নেতা ও ক্রীড়া সংগঠক দিদারুল বশর চৌধুরী দুদু, ফটিকছড়ি পৌরসভার প্যানেল মেয়র ফিরোজা বেগম।

বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম, যুবদল নেতা মাহমুদুল হাসান দিলু ছাত্রলীগ নেতা জামাল উদ্দিন, শিক্ষক নেতা জে এম তাওহীদ, ঠিকাদার রমজান আলী, সাপ্তাহিক সূর্যোদয়ের সাংবাদিক জাহাংগীর উদ্দিন মাহমুদ, দৈনিক মানব কন্ঠের সাংবাদিক রফিকুল ইসলাম, দৈনিক নয়া দিগন্তের সাংবাদিক সৈয়দ মাসুদ, দৈনিক ইনফো বাংলার সাংবাদিক সাঈফুর রহমান সোহান, অনলাইন ৭১টিভির সাংবাদিক আলমগীর নিশান, কর্নফুলী টিভিরমো.সেলিম উদ্দিন, তরুন সংগঠক মোস্তফা কামরুল প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, দৈনিক আজাদী সেই সময় থেকে ব্যতিক্রম নিজস্ব সক্রীয়তায় বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে পাকিস্তানি উপনিবেশিক শক্তি বিরুদ্ধে, ভাষা আন্দোলনের ও মহান মুক্তিযুদ্ধের পক্ষে এবং সকল অনিয়ম-দূর্নীতির বিরুদ্ধে আপোষহীন যাত্রা কওে আসছে। এ যাত্রা অব্যাহত থাকুক। তাই দৈনিক আজাদী পত্রিকায় একবার চোখ না বুলালে পাঠকের মন ভরেনা। পাঠক আরো নতুন নতুন তথ্য সমৃদ্ধ সংবাদ চায় দৈনিক আজাদীর কাছে। সভায় দৈনিক আজাদীর প্রতিষ্টাতা ইঞ্জিনিয়ার মোহাম্মদ খালেক ও প্রয়াত সম্পাদক অধ্যাপক খালেদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post