সন্ত্রাসী কর্তৃক লংগদুতে গুলির মুখে ২০যুবককে অপহরণের চেষ্টা

রাঙ্গামাটি প্রতিনিধি: রাঙামাটির লংগদু উপজেলায়  ২০পাহাড়ী যুবককে অপহরণের চেষ্টা করেছে একদল দুর্বৃত্ত। ৬জুলাই শুক্রবার সকালে উপজেলার পশ্চিম দোজার বাজার ব

গুইমারা তৈমাচাং অনিতা চৌধুরী প্রাথমিক বিদ্যালয়ে নতুন বছরের বই বিতরণ
মহালছড়ি কলেজ প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মৈত্রী প্রসাদ খীসা’র অবসর জনিত বিদায় সংবর্ধনা
লঙ্গদুতে টেকসই উন্নয়ন অভীষ্ট (SDG) বাস্তবায়ন বিষয়ক দিনব্যাপী কর্মশালা

রাঙ্গামাটি প্রতিনিধি: রাঙামাটির লংগদু উপজেলায়  ২০পাহাড়ী যুবককে অপহরণের চেষ্টা করেছে একদল দুর্বৃত্ত। ৬জুলাই শুক্রবার সকালে উপজেলার পশ্চিম দোজার বাজার ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, একদল দুর্বৃত্ত অপহণের উদ্দেশ্য বাজার এলাকায় প্রবেশ করে অতর্কিত ভাবে  ৫-৭রাউন্ড গুলি চালালে এলাকায় আতঙ্ক তৈরি হয়। লোকজন দিক-বেদিক ছুটাছুটি করলে দুর্বৃত্তরা তাদের পরিকল্পনানুযায়ী বাজারে অবস্থান করা ২০ পাহাড়ি যুবককে তুলে নেওয়ার চেষ্টা চালায়। এসময় সেনাবাহিনীর একটি দল ঘটনাস্থলে ছুটে আসলে অস্ত্রধারী দুর্বৃত্তরা পালিয়ে যায়।

এদিকে সেনা সূত্রে জানানো হয়, যাদের তুলে নেওয়ার চেষ্টা করা হয়েছে তারা সকলে খেটে খাওয়া শ্রমিক। চাঁদার দাবিতে ওই যুবকদের তুলে নেওয়ার জন্য সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্চে বলে সেনা সূত্রটি নিশ্চিত করেছে।

লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত বলেন, ওই এলাকায় ২০ জনকে অপহরণের ঘটনার কথা শুনেছি। তবে এ বিষয়ে এখনো পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি।