• July 24, 2024

চাঁদাবাজী ও সন্ত্রাসী কর্মকান্ড উন্নয়নকে ব্যহত করে- কুজেন্দ্রলাল ত্রিপুরা, এম.পি

 চাঁদাবাজী ও সন্ত্রাসী কর্মকান্ড উন্নয়নকে ব্যহত করে- কুজেন্দ্রলাল ত্রিপুরা, এম.পি

স্টাফ রিপোর্টার: চাঁদাবাজী বন্ধ করতে হবে-সন্ত্রাসী কর্মকান্ড চলবে না, উন্নয়ন ব্যহত হয় এমন অপরাধমূলক জঘন্য কাজ করলে এলাকা পিছিয়ে পড়বে। এলাকার উন্নয়নে সকলকে একযোগে মিলে-মিশে কাজ করতে হবে। ৯ আগষ্ট বুধবার লক্ষ্মীছড়ি উপজেলায় আশ্রয়ণ প্রকল্পের আওতায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর ভূমিহীনদের মাঝে দলিল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে খাগড়াছড়ি সংসদ সদস্য কুজেন্দ্রলাল ত্রিপুরা এসব কথা বলেন।

লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার সুলতানা রাজিয়া সভাপতিত্বে নবনির্মিত লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদের অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় কুজেন্দ্রলাল ত্রিপুরা  আরো বলেন, উন্নয়ন চাইবেন, আবার প্রতিবন্ধকতা সৃষ্টি করবেন। চাঁদাবাজী করবেন, সন্ত্রাসী কর্মকান্ড করবেন তাহলে কিভাবে এলাকার উন্নয়ন হবে। তিনি বলেন, আপনারা রাস্তার উন্নয়নের দাবি করেন কিন্তু রাস্তার টেন্ডার তো অনেক আগেই হয়েছে। আপনারা তো কাজ করতে দিচ্ছে না। মত আলাদা হতে পারে, আদর্শ ভিন্ন হতে পারে উন্নয়নের ক্ষেত্রে তো দ্বীমত থাকতে পারে না। যার যা খুশি তাই করেন, রাস্তা করতে দিবেন না এটা তো হয় না। জনসাধারণের ক্ষতি হয় এমন কর্মকান্ড থেকে বিরত থাকার আহবান জানান কুজেন্দ্রলাল ত্রিপুরা এমপি।

বিএনপি জামায়াত এর সমালোচনা করে কুজেন্দ্রলাল ত্রিপুরা বলেন, তারা উন্নয়ন চায় না, শুধু জ্বালাও পোড়াও করে, সন্ত্রাস করে, মানুষ পুড়িয়ে মারে, গাড়িতে আগুন দেয়। স্বাধীনতা বিরোধী বিএনপি জামায়াত থেকে সতর্ক থাকতে হবে। শান্তি চুক্তি হয়েছে, পাহাড়ে এখন শান্তির সু-বাতাশ বইছে। বিএনপি বলেছিল, এই চুক্তির ফলে মসজিদে আযান হবে না, তাই কি হয়েছে? সবাই তো যার যার ধর্ম পালন করছে। আওয়ামীলীগ উন্নয়নে বিশ্বাসী, জননেন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। সব ক্ষেত্রে উন্নয়ন করছে। মুক্তিযোদ্ধাদের ভাতা, বয়স্ক ভাতা, যেখানে বিদ্যুৎ নেই সেখানে সোলার প্যানেল দেয়া হচ্ছে। এমন জায়গা খুজে পাওয়া যাবে না, যেখনে শেখ হাসিনা নেই। আকাশে, জলে এবং স্থলেও শেখ হাসিনা। তিনি উদাহরণ দিয়ে বলেন, আকশে বঙ্গবন্ধু স্যাটেলাইট, সমূদ্র সীমানা উদ্বধার এবং ছিটমহল উদ্ধার করা শেখ হাসিনার অবদান। আওয়ামীলীগ জনগনের জন্য কাজ করে আর এই সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হবে। আগামীতেও এই আওয়ামলীগ সরকারকে উন্নয়নের স্বার্থে আবারো ক্ষমতায় আনতে নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

এসময় বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) ফেরদৌস আরা, উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ সভাপতি রেম্রাচাই চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আব্দুল ওহাব খন্দকার, আব্দুর রশিদ মোল্লা প্রমুখ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post