• July 17, 2024

সফিকুল ইসলামকে সভাপতি ও জয়নাল আবেদিনকে সম্পাদক করে দীঘিনালা উপজেলা বিএনপির কমিটি ঘোষণা

 সফিকুল ইসলামকে সভাপতি ও জয়নাল আবেদিনকে সম্পাদক করে দীঘিনালা উপজেলা বিএনপির কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টার: মো: সফিকুল ইসলামকে সভাপতি. মো: জয়নাল আবেদিনকে সাধারণ সম্পাদক ও মো: শরিফুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ১০১সদস্য বিশিষ্টি দীঘিনালা উপজেলা বিএনপির কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। ১৫ নভেম্বর মঙ্গলবার দিঘিনালা উপজেলা বিএনপির কাউন্সিল ২০২২ উপলক্ষে আয়োজিত সমাবেশে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য নেতৃবৃন্দরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মো: আব্দুর রহিম, যুগ্ম সম্পাদক কাজি হাবিবুল্লাহ রানা, কোষাধ্যক্ষ আব্দুল করিম মেম্বার, সাংগঠনিক সম্পাদক(২) জ্ঞানজ্যোতি চাকমা।

খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও প্রধান নির্বাচন কমিশনার মো: মোশারফ হোসেন দীঘিনালা উপজেলা বিএনপির ১০১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন। এর আগে দীঘিনালা উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রহিমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির কর্মসংস্থান বিষয়ক সহসম্পাদক জেলা বিএনপির সভাপতি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর সাবেক চেয়ারম্যান ওয়াদুদ ভূইয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি বাবু প্রবিন চন্দ্র চাকমা, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবসার,  জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এ্যাড. আব্দুল মালেক মিন্টু, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক অনিমেষ চাকমা রিংকু প্রমুখ। প্রধান বক্তা ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা।

জাতীয় সংগিতের মধ্য দিয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা আনুষ্ঠানিকভাবে উত্তোলন করা হয়। পরে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে কাউন্সিলের উদ্বোধন করেন ওয়াদুদ ভূইয়া। পরে দলীয় সংগিত পরিবেশন করা হয়।অনুষ্ঠান সঞ্চালনা করেন, মো: সফিকুল ইসলাম।

বিস্তারিত আসছে..

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post