সবাই আন্তরিকভাবে কাজ করলে সফলতা আসবেই- লক্ষ্মীছড়ি জোন কমান্ডার

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি জোন সদরে মাসিক নিরাপত্তা ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। ৫ মার্চ সোমবার আয়োজিত এ সমন্বয় সভায় সভাপতিত্ব করেন লক

খাগড়াছড়িতে পারিবারিক যোগাযোগ পুনঃস্থাপন বিষয়ক কর্মশালা
লক্ষ্মীছড়িতে নানা আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন
খাগড়াছড়িতে পোস্টহারভেস্ট ম্যানেজমেন্ট প্রসেসিং এন্ড মার্কেটিং অফ জ্যাকফ্রুটস বিষয়ক কর্মশালা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি জোন সদরে মাসিক নিরাপত্তা ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। ৫ মার্চ সোমবার আয়োজিত এ সমন্বয় সভায় সভাপতিত্ব করেন লক্ষ্মীছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল মো. মিজানুর রহমান মিজান, পিএসসি,জি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য ও লক্ষ্মীছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি রেম্রাচাই চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা, মানিকছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান ম্রাগ্য মারমা, ৬ আনসার ব্যাটেলিয়ন অধিনায়ক মেজর মো. সাইফুদ্দিন আহমেদ, সাবেক উপজেলা চেয়ারম্যান ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বাবু দশরথ তালুকদার, লক্ষ্মীছড়ি থানা অফিসার্স ইনচার্জ  আ: জব্বার, মানিকছড়ি থানা অফিসার্স ইনচার্জ মো: রশিদ। এছাড়াও লক্ষ্মীছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, দুল্যাতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ত্রিলন চাকমা, বর্মাছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হরি মোহন চাকমা, সোনাধন কার্বারী ও জ্ঞানলাল হেডম্যান বক্তব্য রাখেন।

সভায় উপস্থিত ছিলেন, লক্ষ্মীছড়ি জোনের জেডএসও মেজর আল-মেহেদি মল্লিক, ক্যাপ্টেন সায়মন,জোনের এ্যাডজুটেন্ড লেফটেন্যান্ট ইমরান, উপজেলা ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান বেবি রানী বসু, উপজেলা বিএনপির সভাপতি ফোরকান হাওলাদার, উপজেলা আওয়ামলীলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন ব্যাপারি, লক্ষ্মীছড়ি উপজেলা প্রেসক্লাব সভাপতি সাংবাদিক মো: মোবারক হোসেন, সাধারণ সম্পাদক তালাত মাহসুদ শিশির, লক্ষ্মীছড়ি উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, হেডম্যান, কার্বারী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

লক্ষ্মীছড়ি জোন কমান্ডার বলেন, কোনো কিছুই একা করলে ফল ভালো হবে না, সম্মিলিতভাবে  সবার সহযোগীতা ও আন্তরিকভাবে যে কাজটি করা হবে তা যত কঠিনই হোক- সফলতা নিয়ে আসবেই। তিনি বলেন, মানুষের মৌলিক অধিকারের মধ্যে যা আছে তার মধ্যে শিক্ষা হলো অন্যতম। পিছিয়ে পড়া এ উপজেলাকে এগিয়ে নিতে   হিংসা বিদ্বেষ সমালোচনা পরিহার করে উন্নয়নের স্বার্থে এক সাথে কাজ করার আহবান জানান জোন কমান্ডার লে. কর্ণেল মো. মিজানুর রহমান মিজান, পিএসসি,জি।