বিশিষ্ট সাংবাদিক গোলাম সারওয়ার’র মৃত্যুতে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের শোক প্রকাশ

ডেস্ক রিপোর্ট: দৈনিক ‘সমকাল’-এর সম্পাদক গোলাম সারওয়ার আর নেই। সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্ন

গাজীপুরে ঈদের দিনে সন্ত্রাসী হামলা, আহত ১
ডিবি পুলিশ কর্তৃক যুব ফোরাম ও পিসিপি’র ৩ নেতা-কর্মীকে আটকের নিন্দা
করোনার প্রভাবে কিস্তি আদায় বন্ধ, বিআরডিবির আট হাজার কর্মচারী মানবেতর জীবন যাপন

ডেস্ক রিপোর্ট: দৈনিক ‘সমকাল’-এর সম্পাদক গোলাম সারওয়ার আর নেই। সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭৫ বছর। সিঙ্গাপুর জেনারেল হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন ছিলেন গোলাম সারওয়ার। তিনি হৃদরোগের পাশাপাশি নিউমোনিয়া ও ফুসফুসের জটিল রোগে ভুগছিলেন।

উন্নত চিকিৎসার জন্য গত ৩ আগস্ট মধ্যরাতে গোলাম সারওয়ারকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নেয়া হয়। পরদিন সকালে তাকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসার পর তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতিও হয়। নিউমোনিয়া সংক্রমণ হ্রাসের পাশাপাশি ফুসফুসে জমে থাকা পানিও কমে গিয়েছিল। হার্টও স্বাভাবিকভাবে কাজ করছিল। কিন্তু রোববার হঠাৎ করে তার রক্তচাপ কমে যায়। কিডনিও স্বাভাবিকভাবে কাজ করছিল না। সোমবার তিনি ইন্তেকাল করেন।

দৈনিক সমকাল পত্রিকার সম্পাদক বিশিষ্ট সাংবাদিক গোলাম সারওয়ার এর মৃত্যুতে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের গভীর শোক প্রকাশ করেছেন। খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম ও সাধারণ সম্পাদক কানন আচার্য্য এ শোক প্রকাশ করেন।