সাংবাদিক সূবর্ণা নদী হত্যার প্রতিবাদে রামগড়ে মানববন্ধন

রামগড় প্রতিনিধি: স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি ও দৈনিক জাগ্রত জনতার সম্পাদক সূবর্ণা নদী হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিত

মানিকছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্ম বার্ষিকী পালিত
মাটিরাঙ্গায় হেডম্যান কার্বারীদের সাথে নবাগত সহকারী কমিশনা’র পরিচিতি সভা
গুইমারাতে মেসার্স শহিদ উল্ল্যাহ ব্রিকস্ ম্যানুফ্যাকচারিং ৬০হাজার টাকা জরিমানা

রামগড় প্রতিনিধি: স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আনন্দ টিভির পাবনা জেলা প্রতিনিধি ও দৈনিক জাগ্রত জনতার সম্পাদক সূবর্ণা নদী হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে খাগড়াছড়ির রামগড়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আনন্দ টিভি পরিবার, রামগড় ও খাগড়াছড়ির কর্মরত সাংবাদিকবৃন্দ এ মানববন্ধনের আয়োজন করন।

৩০ আগস্ট সকালে আনন্দ টিভির ক্যামেরা পার্সন এম সাইফুল ইসলামের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সাংবাদিক মো: নিজাম উদ্দিন, উপজেলা প্রেসক্লাব গুইমারা’র সভাপতি এম সাইফুর রহমান, গুইমারা রিপোটার্স ইউনিটির সভাপতি মো: দিদারুল আলম ও সাংবাদিক রতন বৈষ্ণব ত্রিপুরা প্রমুখ।

বক্তারা বলেন, হত্যা নির্যাতন, হামলা-মামলা করে সাংবাদিকদের কলমকে থামানো যাবেনা। এসময় আগামী ৭২ ঘন্টার মধ্যে নারী সাংবাদিক সূবর্না নদীর খুনীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এছাড়াও সাংবাদিক দম্পতি সাগর-রুনিসহ ইতিপূর্বে সন্ত্রাসীদের হাতে নিহত সকল সাংবাদিকদের খুনীদের গ্রেফতারের দাবি জানান সাংবাদিক নেতারা।

এসময় অন্যান্য সাংবাদিকদের মধ্য হতে উপস্থিত ছিলেন, সাহাদাত হোসেন কিরণ, করিম শাহ্, মোশারফ হোসেন, এম.সাইফুল ইসলাম, নন্দন বডুুয়া, আবুু বকর ছিদ্দিক ও মনির হোসেন প্রমুখ।