সাজেকে ইউপিডিএফের আধাবেলা সড়ক অবরোধ পালিত

 সাজেকে ইউপিডিএফের আধাবেলা সড়ক অবরোধ পালিত

পাহাড়ের আলো: জেএসএস সন্তু গ্রুপের সন্ত্রাসী কর্তৃক দুই ইউপিডিএফ সদস্য আশীষ চাকমা ও দীপায়ন চাকমাকে হত্যার প্রতিবাদে ও খুনিদের গ্রেফতারের দাবিতে রাঙামাটির সাজেকে ইউপিডিএফের আধাবেলা সড়ক অবরোধ পালিত হয়েছে। ৭ ফেব্রুয়ারি বুধবার সকাল ৬ টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ অবরোধ কর্মসূচি পালিত হয়। ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রচার ও প্রকাশনা বিভাগ নিরন চাকমা স্বাক্ষরিত এক প্রেসবার্তায় এ দাবি করা হয়। এর আগে সকাল-সন্ধ্যা অবরোধ কর্মসূচি ঘোষণা করা হলেও পরে সংবাদ মাধ্যমে বিবৃতি দিয়ে অবরোধের সময় পরিবর্তন করে আধাবেলা করা হয়।

অবরোধ সফল করতে আজ সকাল থেকে ইউপিডিএফের নেতা-কর্মীরা সাজেকের বাঘাইহাট রেতকাবা চৌমুহনী, নন্দরাম, ১৩ কিলো, মাচলং এলাকায় পর্যটন সড়কে টায়ার জ্বালিয়ে ও গাছের গুড়ি ফেলে পিকেটিং করেন। এ সময় তারা আশীষ ও দীপায়ন চাকমার খুনি সন্তু গ্রুপের সন্ত্রাসীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানিয়ে শ্লোগান দেন।

অবরোধের কারণে সড়কে তেমন কোন যানবাহন চলাচল করেনি। তবে সেনাবাহিনী ও পুলিশ পাহারায় পর্যটনগামী গাড়িতে করে পর্যটকদের নিয়ে যাওয়া হয় বলে জানা গেছে। অবরোধ কর্মসূচি সফল করায় ইউপিডিএফের সাজেক ইউনিটের প্রধান সংগঠক অডিট চাকমা স্থানীয় জনসাধারণসহ যানবাহন সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ জানিয়েছেন।

উল্লেখ্য, গত ৪ ফেব্রুয়ারি ২০২৪ সাজেকের মাচালং ব্রিজ পাড়া এলাকায় জেএসএস সন্তু গ্রুপের সশস্ত্র সন্ত্রাসীরা ইউপিডিএফ সদস্য আশীষ চাকমা ও দীপায়ন চাকমাকে গুলি করে নৃশংসভাবে হত্যা করে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post