সাজেকে নিহত তিন জনের লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়িতে আনা হয়েছে

স্টাফ রিপোর্টার: রাঙ্গামাটির বাঘাইছড়িতে দুর্বৃত্তদের গুলিতে নিহত তিন ইউপিডিএফ কর্মীর লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়িতে আনা হয়েছে। বর্তমানে লাশ তিনটি খাগ

খাগড়াছড়িতে সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত
মহালছড়ি এপিবিএন স্কুল এন্ড কলেজে বনজ ও ফলের গাছ রোপন
জেলায় শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত খোন্দকার মো: ইখতিয়ার উদ্দিন আরাফাত

স্টাফ রিপোর্টার: রাঙ্গামাটির বাঘাইছড়িতে দুর্বৃত্তদের গুলিতে নিহত তিন ইউপিডিএফ কর্মীর লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়িতে আনা হয়েছে। বর্তমানে লাশ তিনটি খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এর আগে পুলিশি নিরাপত্তায় একটি গাড়ীতে করে লাশগুলো বাঘাইছড়ি থেকে খাগড়াছড়ি আনা হয়।

গত সোমবার সকালে বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের দুর্গম করল্যাছড়ি এলাকায় দুর্বত্তদের গুলিতে তিনজন নিহত হয়। তাঁরা হলেন বাঘাইহারে রূপকারী গোলাছড়ি গ্রামের দয়াল কুমার চাকমা ছেলে সঞ্জীব চাকমা(৩৮), বাঘাইছড়ি উপায়নন্দ চাকমার ছেলে অটল চাকমা(৩৩) এবং  বাঘাইছড়ি সুরং মালা গ্রামের নিরনজয় চাকমার ছেলে স্মৃতি চাকমা(৫২)। তাঁরা প্রসীত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফের কর্মী বলে জানা গেছে।

এই ঘটনার জন্য সংগঠনটি জলেয়া চাকমার নেতৃত্বাধীন গনতান্ত্রিক  ইউপিডিএফ এবং জেএসএস সংস্কারপন্থিদের দায়ী করেছেন। তবে নিজেদের জড়িত থাকার বিষয়টি অস্বীকার করেছেন সংগঠন দুটি। এদিকে সাজেক থানার উপ পরিদর্শক মোঃ কামরুজ্জামান বলেন, লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তবে এখনো পর্যন্ত নিহতদের কোন আত্মীয় স্বজনকে পাওয়া যায়নি।