সাজেকে পর্যটকবাহী জিপ উল্টে ৪ পর্যটক আহত

সাজেকে পর্যটকবাহী জিপ উল্টে ৪ পর্যটক আহত

স্টাফ রিপোর্টার: রাঙামাটির বাঘাইছড়ির সাজেকে সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম পাহাড়তলীর হৃদয় (৩০) নামে এক পর্যটকের মৃত্যুর এবং গত ২৪ ঘণ্টায় পর্যটকবাহী জিপ নিয়ন্

লক্ষ্মীছড়ি-মানিকছড়ি সড়কে সিএনজি উল্টে আহত ২
মাটিরাঙ্গায় পুলিশিং ডে উদযাপন
রামগড় ট্রাকের চাপায় মোটরসাইকেল চালক নিহত

স্টাফ রিপোর্টার: রাঙামাটির বাঘাইছড়ির সাজেকে সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম পাহাড়তলীর হৃদয় (৩০) নামে এক পর্যটকের মৃত্যুর এবং গত ২৪ ঘণ্টায় পর্যটকবাহী জিপ নিয়ন্ত্রণ হারিয়ে ৪ জন পর্যটক আহত হয়েছেন। এছাড়া গত দুদিন পর পর দুর্ঘটনার শিকার হয় কমপক্ষে ১০ জন। ২৬ ডিসেম্বর সোমবার দুপুর ১টার দিকে সাজেক হাউজ পাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

সাজেক অফিসার্স ইনচার্জ নুরুল আলম সাংবাদিকদের জানান, একটি সাদা রঙের জিপ (চট্রমেট্রো-ন ১১৭৯৩০) ১২ জন পর্যটক নিয়ে খাগড়াছড়ি ফেরার পথে পাহাড়ের বাঁক ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে হাউজ পাড়ায় উল্টে যায়। এতে ৪ জন পর্যটক আহত হয়। এদের মধ্যে জুবেদা বেগম (৬২) মারাত্মকভাবে আঘাত পেয়েছেন। আমরা স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে দিঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছি। আহত পর্যটকদের সকলের বাড়ি ঢাকায় বলে জানা গেছে।

সাজেক রিসোর্ট ও কটেজ মালিক সমিতির সাধারণ সম্পাদক জেরী লুসাই বলেন, সাজেকে এখন পর্যটক ভরপুর। তাই যানবাহনের চাপ বেশি। এ জন্য দুর্ঘটনা বেশি হচ্ছে। দুই থেকে একদিনের মধ্যে চাপ কমে যাবে।

COMMENTS