• May 22, 2024

সাজেকে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৯

 সাজেকে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৯

পাহাড়ের আলো : রাঙ্গামাটি জেলার সাজেকের উদয়পুরে ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে ঘটনাস্থলে ৫ জনসহ হাসপাতালে আসার পথে আরো ৩ জন এবং হাসপাতালে চিকিৎসাধীন আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এ দূর্ঘটনায় ৯জন নিহত হয়েছে। নিহতদের পরিচয় সনাক্তের কাজ করছে পুলিশ।

খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে থাকা নিহতরা হলেন, আব্দুল মোহন(১৬), কিশোরগঞ্জ; সাগর (২২) টঙ্গী, গাজীপুর; বাবু (২০), কিশোরগঞ্জ এবং অলিউল্লাহ(৩৫), কাপাসিয়া, গাজীপুর।

সাজেক থানার সার্কেল অফিসার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল চৌধুরী দুর্ঘটনায় ৯ জন নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি নামক স্থানে এই ঘটনা ঘটে। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের ১০০ ফুট গভীর খাদে পড়ে গেলে গাড়ী দুমড়ে মুচড়ে যায়। সেনাবাহিনীর সদস্য ও স্থানীয়রা তাদের উদ্ধার করে।

আহতরা হলেন, মো. লালন (১৮), পিতা আবুল হাসেম, শ্রীপুর, ময়মনসিংহ; গাজীপুরের আহির উদ্দিন (৪০) এবং তার ছেলে সামিউল (১৯); মোবারক হোসেন (৩২), পিতা মকবুল হোসেন শ্রীপুর ঈশ্বরগঞ্জ; লালন (১৮), পিতা- আবজাল মিয়া, রৌমারি, কুড়িগ্রাম এবং জাহিদ হাসান(২৪), শ্যামগঞ্জ, ময়মনসিংহ। বাকিদের পরিচয় এখনো জানা যায়নি।

আহতদের মধ্যে আহির উদ্দিন আশঙ্কাজনক বলে জানিয়েছেন খাগড়াছড়ি সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাগর দেব।

আহত মো. লালন জানান, বাঘাইছড়ি উপজেলার উদয়পুরে একটি ব্রিজ নির্মাণের জন্য একটি ড্রাম ট্রাকে করে যাচ্ছিলেন। বড় একটি পাহাড় নামার সময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পরে যায়। গাড়িটিতে পাইলিং মেশিনসহ ১৭ জন যাত্রী ছিলো।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post