• July 27, 2024

সাজেকে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

 সাজেকে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

মো: আল আমিন, দীঘিনালা: রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের বাঘাইহাট সেনা জোনের উদ্যোগে পাহাড়ি-বাঙ্গালী শতাধিক শীতার্ত পরিবারের মাঝে শীত বস্ত্র বিতরন করা হয়েছে। শীতার্ত, অসহায় ও দুস্থ পরিবারবর্গ মানুষের কষ্ট লাঘবের জন্য বাঘাইহাট সেনা জোন এই উদ্যোগ নিয়েছে বলে জানা যায়।

রবিবার সকালে সাজেক ইউনিয়নে ৪ ও ৫ নং ওয়ার্ডের বিভিন্ন গ্রামের শীতার্ত, দরিদ্র ও দুস্থ পাহাড়ী ও বাঙ্গালী শতাধিক পরিবারের মাঝে বাঘাইহাট জোনের প্রশিক্ষন মাঠে শীতবস্ত্র বিতরণ করেন, ৬-ইস্ট বেঙ্গলের বাঘাইহাট জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ তৌহিদুর রহমান, পিএসসি এসময় উপস্থিত ছিলেন, বাঘাইহাট জোনের উপ-অধিনায়ক মেজর ফয়সাল আমির মোহাম্মদ তারেক পিএসসি ৩৬নং সাজেকে ইউনিয়ন পরিষদের  ৪নং ওয়ার্ড সদস্য দয়াধন চাকমা (কালা কচু), সংরক্ষিত মহিলা সদস্য রিপিকা চাকমা, ৪,৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য সুমিতা রানী চাকমা, বাঘাইহাট বাজার সভাপতি নাজিম উদ্দীন চৌধুরী,  স্থানীয় কার্বারী প্রমুখ।

জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ তৌহিদুর রহমান, পিএসসি প্রধান অতিথির বক্তব্যে বলেন, “দুর্গম পাহাড়ি এলাকা অন্যান্য অঞ্চল থেকে আবহাওয়া একটু বেতিক্রম  রাতের সময় অধিক কনকনে শীত পড়ে তাই অসহায় খেটে খাওয়া দিনমজুর জনসাধারণের পাশে থাকার জন্য ও এই তীব্র শীতে যেন কেউ কষ্টে না থাকে সেই চিন্তা চেতনা থেকে এই ধরনের উদ্যোগে মানবিক সহায়তার মাধ্যমে নিরাপত্তা বাহিনীর শান্তি প্রতিষ্ঠায় সহায়ক ভূমিকা রাখবে। সেনাবাহিনী সব সময় দেশের ও মানুষের কল্যানের জন্য কাজ করে থাকে এবং ভবিষ্যতেও এ কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। সাধারণ  মানুষের পাশে থেকে কাজ করে যাবেন বলে আশ্বাস দেন তিনি”।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post