সাফজয়ী ৫ বীর কন্যাকে সংবর্ধনা দিলো দৈনিক আজাদী

সাফজয়ী ৫ বীর কন্যাকে সংবর্ধনা দিলো দৈনিক আজাদী

ডেস্ক রিপোর্ট: স্বাধীন বাংলাদেশের প্রথম সংবাদপত্র দৈনিক আজাদী আয়োজিত দক্ষিণ এশিয়া মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের (সাফ) অংশ নেওয়া বৃহত্তর চট্টগ্রামের পাঁ

চন্দ্রঘোনায় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা
লক্ষ্মীছড়ি জোন কমান্ডার’স কাপ ফুটবল টুর্নামেন্ট উপজেলা সদর ও দেওয়ান পাড়া একাদশ ফাইনালে
জোন কমান্ডার ফুটবল টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন

ডেস্ক রিপোর্ট: স্বাধীন বাংলাদেশের প্রথম সংবাদপত্র দৈনিক আজাদী আয়োজিত দক্ষিণ এশিয়া মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের (সাফ) অংশ নেওয়া বৃহত্তর চট্টগ্রামের পাঁচ ফুটবলারের সংবর্ধনার আয়োজন করা হয় চট্টগ্রাম নগরীর জামাল খান চত্বরে।  ২৮ সেপ্টেম্বর বুধবার বিকেলে এ সংবর্ধনা দেয়া হয়।

‘আঁরার মাইয়া, আঁরার গর্ব’ শিরোনামে এ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাঙামাটির রূপনা চাকমা ও ঋতুপর্ণা চাকমা, খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ির মনিকা চাকমা এবং খাগড়াছড়ি শহরের জমজ দুই বোন আনাই মগিনী ও আনুচিং মগিনী এ পাঁচ ফুটবলার।

সকালে তাদের চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে স্বাগত জানান, আজাদী পরিবারের সদস্যরা। বিকেল চারটার দিকে চট্টগ্রাম ক্লাব থেকে তাদের বহনকারী খোলা ছাদের জিপটি এসে পৌঁছে জামাল খান মোড়ে। আসরের আজানের বিরতির পরই জাতীয় সংগীত দিয়ে শুরু হয় মূল অনুষ্ঠান। বীরকন্যাদের গলায় পরিয়ে দেওয়া হয় ফুলের মালা।

দৈনিক আজাদী সম্পাদক এমএ মালেকের সভাপতিত্বে মঞ্চে উপস্থিত ছিলেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার আশরাফ উদ্দিন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনার কৃষ্ণ পদ রায়, নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম, দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক, চিফ রিপোর্টার হাসান আকবর, জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন প্রমুখ।

অনুষ্ঠানে অনুভূতি প্রকাশ করেন কৃতী ফুটবলাররা। কাটা হয় কেক। এরপর তাদের হাতে ‍সম্মাননার চেক তুলে দেন অতিথিরা।