খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

সাবেক এমপি ওয়াদুদ ভূইয়াকে হত্যার উদ্দেশ্যে হামলার ঘটনায় প্রতিবাদ মিছিল ও সমাবেশ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি ওয়াদুদ ভূইয়াকে হত্যার উদ্দেশ্য আওয়ামী সন্ত্রাসীরা বাড়ি ও গাড়িতে হামলা করে ব্যাপক ভাংচুর করার প্রতিবাদে জেলা বিএনপি, অঙ্গ সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল করে।

শনিবার (৪ জুন)) বিকাল সাড়ে ৪ টায় শহরের কলাবাগান থেকে বিক্ষোভ মিছিল শুরু হলে প্রধান সড়কে যেতে চাইলে ভাঙ্গাব্রীজ এলাকায় পুলিশ বাধা প্রধান করে।

পরে সেখানেই প্রতিবাদ সমাবেশ করেন। এসময় বক্তারা বলেন, ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমএন আবছার, যুগ্ম সম্পাদক অনিমেষ চাকমা রিংকু প্রমুখ নেতৃবৃন্দ।

এসময় বক্তারা অভিযোগ করে বলেন, শনিবার সকালে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল থেকে সাবেক এমপি ওয়াদুদ ভূইয়ার খাগড়াছড়িস্থ বাড়ি ও গাড়িতে হামলা চালিয়ে ব্যপক ভাংচুর করে। এসময় পুলিশ তাদের বাধাতো দেয় নাই বরং পুলিশের উপস্থিতিতে ব্যাপক ভাংচুর ও তান্ডবলীলা চালায়।

অবিলম্বে সন্ত্রাসীদের আইনের আওতায় এনে গ্রেফতারের দাবি জানান বক্তারা। অন্যথায় জেলা বিএনপি কঠোর আন্দোলনের কর্মসূচি দিতে বাধ্য হবে।