সাহাজ উদ্দিন সাজুর মৃত্যুতে জেলা ছাত্রদলের শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক সাহাজ উদ্দিন সাজুর অকাল মৃত্যুতে জেলা ছাত্রদল গভরি শোক ও সমবেদনা জানিয়েেছেন। খাগড়াছড়ি জেলা ছাত্

খাগড়াছড়িতে কুমিল্লা টিলায় আইডিয়াল হাই স্কুলের নবনির্মিত ভবনের উদ্বোধন
গুইমারাতে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনামূলক র‌্যালি, লিফলেট বিতরণ
মানিকছড়িতে অপহৃত আব্দুল কাদেরকে উদ্ধারের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক সাহাজ উদ্দিন সাজুর অকাল মৃত্যুতে জেলা ছাত্রদল গভরি শোক ও সমবেদনা জানিয়েেছেন।

খাগড়াছড়ি জেলা ছাত্রদল দপ্তর সম্পাদক বাপ্পী দাশ স্বাক্ষরিত সংবাদ মাধ্যমে পাঠানো এক প্রেস বার্তায় এ শোক প্রকাশ করা হয়। প্রেসবার্তায় বলা হয়, সোমবার সকাল ৭ দিকে খাগড়াছড়ি জেলা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক সাহাজ উদ্দিন সাজু (২৫) চট্টগ্রাম মেডিকল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি…..রাজিউন)।

গতকাল বিকেলে খাগড়াছড়িতে ব্রেইন স্টোক জনিত কারনে সদর হাসপাতালে নেয়া হলে সাথে সাথে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে স্থানন্তর করা হয়। সেখানে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার পর চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তিনি মারা যান।
তাঁর মৃত্যুর খবর খাগড়াছড়িতে ছড়িয়ে পড়লে জেলা ছাত্রদল সহ বিএনপি পরিবারে শোকের ছায়া নেমে আসে।

খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া, জেলা ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন, সাধারণ সম্পাদক জাহেদুল আলম সহ সকল উপজেলা,পৌর কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে নিহতের আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের সকলের প্রতি সমবেদনা জানান।