খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

অধ্যয়নের পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা প্রয়োজন -মেমং মারমা

মোঃ শাহ আলম, গুইমারা: শুধু পাঠ্যবইয়ের মধ্যে সীমাবন্ধ না থেকে সুনাগরিক হিসেবে নিজেকে গড়ে তুলতে লেখাপড়ার পাশাপাশি সাংস্কৃতি ও খেলাধুলা চর্চা করতে হবে। ১ফেব্রুয়ারী রবিবার বিকেলে খাগড়াছড়ি’র গুইমারা যৌথখামার নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক বনভোজন এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, গুইমারা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সদর ইউপি চেয়ারম্যান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মেমং মারমা।

এসময় তিনি আরো বলেন, বর্তমান তথ্য প্রযুক্তির যুগে পরিবর্তনশীল বিশ্বে নিজেকে প্রতিষ্ঠিত করতে সহ শিক্ষা কার্যক্রমে নিজেকে সম্পৃত্ত করতে হবে। নিয়মানুবর্তিতা, শৃংখলা, এবং একজন ছাত্রকে আদর্শবান নাগরিক হিসেবে গড়ে তুলতে সাহায্য করবে।

যৌথখামার নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক কংচাই মারমার সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন যৌথখামার নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেমং মারমা।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাধারন সম্পাদক ও গুইমারা ইউপি সদস্য উশ্যেপ্রু মারমা, ইউপি সদস্য হরিপদ্ম ত্রিপুরা, এবং তানিমং মারমা প্রমুখ।

এছাড়া অন্যান্যর মাঝে উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা আওয়ামিলীগের দপ্তর সম্পাদক রামাপ্রুচাই চৌধুরী, বিদ্যালয়ের শিক্ষক আবুল হোসেন রিপন, ম্রাইলা মারমা, অংমাপ্রু মারমা ছাত্র/ছাত্রী ও অভিভাবকবৃন্দ।

পরে প্রধান অতিথি ছাত্র-ছাত্রীদের মাঝে পুরষ্কার এবং খেলাধুলার সরঞ্জামাদি প্রদান করেন।