সুষ্ঠুভাবে পূজা উদযাপনে সব রকমের প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে -জেলা প্রশাসক

 সুষ্ঠুভাবে পূজা উদযাপনে সব রকমের প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে -জেলা প্রশাসক

মানিকছড়ি প্রতিনিধি: শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে মহা সপ্তমীতে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার বিভিন্ন দুর্গাপূজার মণ্ডপ পরিদর্শন করে মতবিনিময় করেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান ও খাগড়াছড়ি পুলিশ সুপার মো. আরেফিন জুয়েল। ১০ অক্টোবর বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে মানিকছড়ি উপজেলা সদরের শ্রী শ্রী রাজশ্যামা কেন্দ্রীয় কালী মন্দির, তিনটহরী দূর্গা মন্দির, একসত্যাপাড়া হরি মন্দির ও বড়ডলু বড়ইতলী পূজা মন্ডপ পরিদর্শন শেষে কেন্দ্রীয় কালী মন্দির প্রাঙ্গণে পূজা উদ্‌যাপন কমিটি ও স্থানীয় নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়সহ পূজার সার্বিক বিষয় সর্ম্পকে খোঁজখবর নেন প্রশাসনের কর্মকর্তারা।

উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আফরোজ ভূঁইয়ার সভাপতিত্বে অনুুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান, পুলিশ সুপার আরেফিন জুয়েল, উপজেলা বিএনপির সভাপতি সভাপতি মো. এনামুল হক এনাম, জামায়াতে ইসলামীর উপজেলা আমীর মাওলানা মনিরুজ্জামান ও ব্যারিস্টার আনোয়ার হোসেন প্রমূখ। এসময় সহকারী পুলিশ সুপার (মানিকছড়ি সার্কেল) এ কে এম কামরুজ্জামান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল উদ্দিন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মীর হোসেন, পূজা উদযাপন পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার সহ-সভাপতি বাবুল দেওয়ানজী, কেন্দ্রীয় কালী মন্দির পূজা উদযাপন কমিটির সভাপতি টিটু পাল ও সাধারণ সম্পাদক সঞ্জয় দেব নাথসহ প্রশাসনের বিভিন্ন দপ্তর প্রধান, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সনাতন নেতারা উপস্থিত ছিলেন।

পূজা মণ্ডপ পরিদর্শনের সময় জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান বলেন, সুষ্ঠুভাবে পূজা আয়োজনে সব রকমের প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। প্রতিটি পূজামণ্ডপে সিসি ক্যামেরার ব্যবস্থা রয়েছে। সংশ্লিষ্ট দপ্তরগুলোকে প্রয়োজনীয় দিক নিদের্শনা দেওয়া করা হয়েছে। এছাড়াও কাজ করছে মনিটরিং টিম। সম্প্রীতি বজায় রেখে  শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা পালনের লক্ষ্যে প্রতিটি পূজামণ্ডপে প্রশাসনের পক্ষ থেকে সব নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। কেউ কোনো ধরনের বিশৃঙ্খলা করলে প্রশাসনকে অবহিত করার সাথে সাথে আইনি ব্যবস্থা নেওয়ার আশ্বস্ত করেন পূজা কমিটিকে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post

Leave a Reply