খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

সেনাবাহিনীর খাগড়াছড়ি লেডিস ক্লাব’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: শান্তি, সম্প্রীতি এবং উন্নয়ন কার্যক্রমের লক্ষ্যকে সামনে রেখে ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিনের উদ্যোগে বিভিন্ন মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছে। মানবিক সহায়তা মানুষের মৌলিক চাহিদাগুলোর মধ্যে অন্যতম। জনগণের সেবায় খাগড়াছড়ি রিজিয়ন সর্বদা সচেষ্ট। অত্র রিজিয়ন জনসাধারণের চিকিৎসা সেবার জন্য মেডিকেল ক্যাম্পেইন, বিশুদ্ধ পানি সরবরাহ, শীতবস্ত্র বিতরণসহ নানা সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় ১৮ জানুয়ারি ২০২২ তারিখ খাগড়াছড়ি লেডিস ক্লাবের উদ্যোগে লেমুছড়ি মাঠে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি লেডিস ক্লাব’র সহ-সভানেত্রী বেগম রাবেয়া জাহাঙ্গীর।

লেমুছড়ি এলাকার জাতী, গোষ্ঠী, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল শ্রেণীর মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণে খাগড়াছড়ি লেডিস ক্লাব এ মানবিক সহায়তা প্রদান করেন। এই কর্মসূচির মাধ্যমে লেমুছড়ি এলাকার প্রায় ৪শতাধিক পরিবার সুফল ভোগ করে। খাগড়াছড়ি লেডিস ক্লাব’র সহ-সভানেত্রী বেগম রাবেয়া জাহাঙ্গীর বলেন, খাগড়াছড়ি লেডিস ক্লাব এই মানবিক সহায়তা কার্যক্রম নিয়ে সবসময় পার্বত্য এলাকায় সাধারণ জনগণের পাশে থাকবে।