সেনাবাহিনী কতৃৃক মহালছড়িতে ধর্মীয় উৎসব উদযাপনে আর্থিক অনুদান প্রদান

সেনাবাহিনী কতৃৃক মহালছড়িতে ধর্মীয় উৎসব উদযাপনে আর্থিক অনুদান প্রদান

মহালছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: বৌদ্ধ ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব শুভ প্রবারণা পূর্ণিমা। এ উৎসবটি ঘিরে বৌদ্ধদের প্রতিটি ঘরে ঘরে আর বৌদ্ধ বিহারগুলিত

করোনা পরিস্থিতি: ত্রাণ নিয়ে ছুটে গেলেন পানছড়ির এক সাংবাদকর্মী
লক্ষীছড়িতে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত 
পানছড়িতে মৎস্য সপ্তাহ’র সমাপনি ও পুরস্কার বিতরণ
মহালছড়ি(খাগড়াছড়ি) প্রতিনিধি: বৌদ্ধ ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব শুভ প্রবারণা পূর্ণিমা। এ উৎসবটি ঘিরে বৌদ্ধদের প্রতিটি ঘরে ঘরে আর বৌদ্ধ বিহারগুলিতে চলছে নানা আয়োজন। ধর্মীয় এ উৎসবটি আরো প্রাণবন্ত করতে  মহালছড়ি সেনা জোন হতে  আর্থিক অনুদান প্রদান করেছে।  প্রবারণা পূর্ণিমা উদযাপন উপলক্ষে  কল্প জাহাজ ভাসানো (রিছিমি) উৎসব আয়োজন অনুষ্ঠানে আর্থিক অনুদান প্রদান করা হয়।
মহালছড়ি বাজারস্থ প্রবারণা পূর্ণিমা উদযাপন কমিটির পক্ষ হতে ১০ অক্টোবর সোমবার কমিটির উপদেষ্টা  সুইহ্লাঅং রাখাইন পিপলু ও  লাপ্রুচাই মারমার হাতে আর্থিক অনুদান তুলে দেন জোন অধিনায়কের পক্ষে ক্যাপ্টেন মো. রফিকুল করিম।
আর্থিক অনুদান প্রদানকালে ক্যাপ্টেন মো. রফিকুল করিম বলেন,  রিছিমি ও মাসব্যাপী কঠিন চীবর দান অনুষ্ঠানটি সুষ্ঠ ও সুন্দরভাবে উদযাপনের জন্য সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার লক্ষ্যে অন্যান্য আইন প্রয়োগকারী সংস্থার সাথে সমন্বয় পূর্বক আশেপাশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং পার্বত্য চট্টগ্রামে বাংলাদেশ সেনাবাহিনী শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের লক্ষ্যে সকল ধর্ম ও বর্ণ নির্বিশেষে একসাথে কাজ করছে বলে জানান।