সেনাবাহিনী কর্তৃক মহালছড়িতে গাঁজা উদ্ধার, আটক ২

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মহালছড়িতে সেনাবাহিনী কর্তৃক গাঁজা উদ্ধার এবং জড়িত থাকার অভিযোগে ২জনকে আটক করার খবর পাওয়া গেছে। মহালছড়ি উপজেলায় জোনের

বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় খাগড়াছড়ি শহরে বৈসাবি উৎসব শুরু
শ্রীশ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের জন্মবার্ষিকী উপলক্ষে মানিকছড়িতে মাতৃসম্মেলন ও ধর্মসভা।। 
মানিকছড়িতে কড়া নিরাপত্তায় ভোট গ্রহণ

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মহালছড়িতে সেনাবাহিনী কর্তৃক গাঁজা উদ্ধার এবং জড়িত থাকার অভিযোগে ২জনকে আটক করার খবর পাওয়া গেছে। মহালছড়ি উপজেলায় জোনের আওতাধীন বীজি তলা এলাকা থেকে দুই কেজি গাঁজাসহ ২কে আটক করে সেনাবাহিনী। ১৬ সেপ্টেম্বর রবিবার রাত ৯ টার সময় বীজিতলা আর্মি ক্যাম্পের চেক পোষ্টে সন্দেহ হলে গাড়ি চেক করা কালীন মোঃ আতোয়ার (৩৭) ও মোঃ হাবিবুর (৩৩) কে দুই কেজি গাঁজাসহ আটক করে সেনাবাহিনী।

আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারাদের তারা জানান মোঃ আতেয়ার হোসেনের  সে পেশায় একজন ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক এবং মোঃ হাবিবুর রহমান সে পেশায় দিনমুজর উভয় বাড়ি মহালছড়ি উপজেলার চৌংড়াছড়ি গুচ্ছগ্রামে। সে দিন অভিযুক্ত আতোয়ার হোসেন গাড়িটি মেরামত ও তার বাড়ির ফ্রিজের ষ্টাবেলাইজার মেরামত করতে খাগড়াছড়িতে গেলে মহালছড়ি আঠারো পরিবারের গ্রামের মোঃ নবী মিয়া তাকে ফোন করে বলে তুমি যখন খাগড়াছড়িতে তাহলে আসার সময় আমার একটা জিনিস আছে আলুটিলা থেকে নিয়ে আসিও আসলে আমি তোমাকে ভাড়া দিয়ে দিবো। সে তার কাজ শেষ করে আলুটিলা গিয়ে নবী কে ফোন দিলে দুই জন লোক এসে তাকে একটি ব্যাগ দিয়ে যায়। আর  ঐ ব্যাগ নিয়েই মহালছড়ির উদ্দেশ্যে রওনা করে সে। পরবর্তীতে আটক দুই ব্যাক্তিকে গাঁজা সহ খাগড়াছড়ি সদর থানায় হস্তান্তর করা হয়।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন টিটু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দু’জন গাঁজা ব্যবসায়ীকে নিয়মিত মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।