আগামীকালের সকাল- সন্ধ্যা হরতালের সমর্থনে মিছিল

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলায় পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের পূর্বঘোষিত কর্মসূচি সোমবার সকাল সন্ধ্যা হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল করা হয়েছে। অপহৃ

মাইসছড়ির ঘরবন্দী মানুষের পাশে মহালছড়ি স্বাস্থ্য বিভাগ 
রামগড়ে হানাদার মুক্ত দিবস ও বিজয় দিবসের প্রস্তুতি সভা
মানিকছড়ি উপজেলা মহিলালীগের নৌকা প্রতীকে পক্ষে মতবিনিময় সভা

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলায় পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের পূর্বঘোষিত কর্মসূচি সোমবার সকাল সন্ধ্যা হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল করা হয়েছে। অপহৃত তিন বাঙ্গালীর উদ্ধারের দাবিতে গত শনিবার সংবাদ সম্মেলনে এ হরতাল কর্মসূচি ঘোষণা করা হয়।

রবিবার(২২এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পৌর টাউন হল চত্বর থেকে এ বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক হয়ে শাপলা চত্বরে এসে সমাপ্ত  হয়। পরে ওই স্থানে সংক্ষিপ্ত সমাবেশ করে। বিক্ষোভ মিছিলে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম মাসুদ, সাংগঠনিক সম্পাদক মো. শাহাদাৎ হোসেন কায়েশ, সদর উপজেলা সভাপতি মো. নিজাম উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা আগামীকালের সকাল সন্ধ্যা হরতাল পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

এর আগে বিকাল ৪টার দিকে অপহৃত তিন বাঙ্গালীর উদ্ধারের দাবিতে খাগড়াছড়ি জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করে পার্বত্য বাঙালি ছাত্রপরিষদ।

প্রসঙ্গত, গত সোমবার (১৬ এপ্রিল) বিকালের দিকে কাঠ ক্রয় করতে মহালছড়ির মাইসছড়ি যাওয়ার পর থেকে নিখোঁজ হয় মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ডের মো. খোরশেদ আলম ডাইভারের ছেলে মো. সালাহ উদ্দিন (২৮), আবুল হাসেমের ছেলে মো. মহরম আলী (২৭) ও মো. বাহার মিয়া ড্রাইভার (৩০)।