খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

স্কুল ছাত্রীর প্রাণবাঁচাতে স্বেচ্ছাসেবী সংগঠনের অনুদান

মানিকছড়ি প্রতিনিধি: মানিকছড়িতে এক স্কুল ছাত্রীর প্রাণ বাঁচাতে এগিয়ে এসেছেন মানবিক ও স্বেচ্ছাসেবী সংগঠন যুব রেড ক্রিসেন্ট, ব্ল্যাড ডোনারস এসোসিয়েশন, স্মার্ট মানিকছড়ি বাংলাদেশ মারমা স্টুডেন্টস কাউন্সিল (বিএমএসসি)ও মারমা যুব সংঘ

উপজেলার কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ইম্রাচিং মারমা (১৭) কিডনি রোগে মৃত্যুশয্যায়। দরিদ্র পরিবারের সন্তানটি বাঁচাতে এগিয়ে এসেছেন মানবিক ও সামাজিক সংগঠন যুব রেড ক্রিসেন্ট, ব্ল্যাড ডোনারস এসোসিয়েশন ও স্মার্ট মানিকছড়ি। সংগঠনের স্বেচ্ছাসেবীরা সমাজের বিশিষ্টজন, ব্যবসায়ী ও সুধীজনদের নিকট থেকে ৮০ হাজার টাকা অনুদান সংগ্রহ করেন।

১৯ নভেম্বর বিকেল সাড়ে ৪ টায় প্রেস ক্লাব মিলনায়তনে যুব রেড ক্রিসেন্ট এর যুব প্রধান থোয়াইঅংপ্রু মারমার স্বাগত বক্তব্যে এবং যুব রেড ক্রিসেন্ট জনসংযোগ বিভাগীয় প্রধান মো. আবু জাফর এর সঞ্চালনায় অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,বাংলাদেশ র ক্রিসেন্ট এর আজীবন সদস্য মো. সামায়উন ফরাজী সামু, আবদুল মান্নান, অমর কান্তি দত্ত, যুব রেড ক্রিসেন্ট এর সাবেক যুব প্রধান চিংওয়ামং মারমা মিন্টু, ব্ল্যাড ডোনারস এসোসিয়েশন প্রতিনিধি মো.তাজুল ইসলাম চট্টগ্রাম মারমা যুব সংঘের মানিকছড়ি উপজেলার সাংগঠনিক সম্পাদক চিংলাপ্রু মারমা ও বিএমএসসি প্রতিনিধি রাম্রাসাই মারমা প্রমূখ।

পরে অতিথিরা স্কুল শিক্ষার্থী ইম্রাচিং মারমার হাতে তার চিকিৎসায় সংগৃহীতি ৮০ হাজার টাকা অনুদান তুলে দেন।