স্বল্প আয়ের মানুষের মাঝে খাগড়াছড়িতে পুনাক’র উদ্যোগে সহায়তা প্রদান

স্বল্প আয়ের মানুষের মাঝে খাগড়াছড়িতে পুনাক’র উদ্যোগে সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার: এই তীব্র শীতে অভাব গ্রস্থ মানুষের পাশে সহায়তায় হাত বাড়াতে খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে যাত্রা শুরু হলো “সহযোগী

বেয়ারীং অনাথ আশ্রমে খাগড়াছড়ি রিজিয়নের আর্থিক সহায়তা ও শিক্ষা সামগ্রী বিতরণ
গুইমারাতে কিশোরীর আত্মহত্যা
মানিকছড়ির শহীদ বেদিতে সর্বস্তরের শ্রদ্ধা নিবেদন

স্টাফ রিপোর্টার: এই তীব্র শীতে অভাব গ্রস্থ মানুষের পাশে সহায়তায় হাত বাড়াতে খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে যাত্রা শুরু হলো “সহযোগীতার দেওয়াল”। এ দেওয়াল থেকে অভাবগ্রস্থ অসহায় মানুষ নিতে পারবেন তাদের পছন্দের নারী-পুরুষ থেকে শুরু করে ছোট বাচ্চাদের ব্যবহারের জন্য নতুন ও পুরাতন কাপড়।

“যার আছে সে দিয়ে যান-যার নাই সে নিয়ে যান” স্লোগানে ১২ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে খাগড়াছড়ির মুক্ত মঞ্চে “সহযোগীতার দেওয়াল” এর উদ্বোধন করেন, খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী রেহানা ফেরদৌসী।

তিনি বলেন বঙ্গবন্ধুর দেশে,পুলিশ আছে জনতার পাশে-এ উক্তিকে সামনে রেখে পুলিশ যে সব সময় জনগণের পাশে আছে সে উপলব্দি থেকে শীতের মধ্যে পুনাকে পক্ষ থেকে খাগড়াছড়ি অসহায় জনগণের পাশে দাঁড়াতে এ উদ্যোগ নেওয়া হয়েছে। শুধু পুলিশ নয়,এ সমাজের বিত্তবান ও যাদের স্বামর্থ আছে তারাই নিজ নিজ দায়িত্ববোধ থেকে অসহায়-দারিদ্র ও নিম্ন আয়ের মানুষের পাশে থেকে ভালোবাসার উপহার পৌঁছে দিতে তিনি অনুরোধ জানান।

এ সময় খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাকের সহ-সভানেত্রী খাগড়াছড়ি সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমা, খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি পুনাকের সদস্য সচিব সুরাইয়া তরী, খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতির সদস্য শ্রাবনী পাল,পুনাক সহ-সভানেত্রী নুসরাত আলম,খাগড়াছড়ি সদর থানার ওসি মো. আরিফুর রহমান,ট্রাফিক পুলিশ এর টিআই সুপ্রিয় দেব,সার্জেন্ট মাহফুজসহ কর্মকর্তারা এতে অংশ নেন।

এ সময় পুনাক নেতৃবৃন্দরা খাগড়াছড়ির স্বল্প আয়ের নারী-পুরুষদের মাঝে নতুন কাপড় তুলে দেন। নতুন কাপড় হাতে পেয়ে আত্ম তৃপ্তির হাঁসিতে বাড়ী ফিরতে দেখা যায় দরিদ্র মানুষদের।

COMMENTS