সড়ক দুর্ঘটনার কবলে নৌকার পর্যবেক্ষন কমিটির সদস্য নিকি রোয়াজা

গুইমারা প্রতিনিধি: ভয়াবহ সড়ক দূর্ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নির্বাচন পর্যবেক্ষন সমন্বয় উপ-কমিটির সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সদস্য ভবেশ্বর রোয়াজা নিকি।

২৫ডিসেম্বর মঙ্গলবার বেলা ১১টার দিকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর নৌকা মার্কার প্রচারনায় অংশ হিসেবে পথ সভায় যোগ দিতে খাগড়াছড়ি’র মানিকছড়ি যাওয়ার পথে গুইমারা উপজেলার কালাপানি এলাকায় এ দুর্ঘটনার শিকার হন তিনি। নিকি রোয়াজাকে বহনকারী প্রাইভেট কার (চট্টমেট্টো-গ-১১.৯৩১৫)বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাসের মুখোমুখী সংঘর্ষে দুমড়ে মুচড়ে যায়। এসময় অক্ষত অবস্থায় নিকি রোয়াজাকে উদ্ধার করেন তার সফর সঙ্গী ও স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জানান, মঙ্গলবার সকালে খাগড়াছড়ি থেকে মানিকছড়ি যাওয়ার পথে খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক মহাসড়কের কালাপানি পরিত্যাক্ত পুলিশ ক্যাম্পের পাশে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাসী বাসে আল নুর (চট্টমেট্টো-জ-১১-০২৮৭)সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় প্রাইভেট কারটি মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্থ ও সামনের অংশ দুমড়ে মুচকে মেচাকার হয়ে যায়। এসময় নিকি রোয়াজা সামান্য জখম পেলেও সফরসঙ্গী সদর উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক জয়নাল আবদীন সেলিম ও গাড়ীর চালক নুর আলম মারাত্মক আহত হয়। আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯৮নং খাগড়াছড়ি আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে মনোনয়ন পত্র কিনেন ভবেশ্বর রোয়াজা নিকি। পরে বর্তমান নৌকা মার্কার প্রার্থী কুজেন্দ্রলাল ত্রিপুরাকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে আসেন তিনি। বর্তমানে কুজেন্দ্রলাল ত্রিপুরার পক্ষে নৌকা প্রতীকে সমর্থনে নির্বাচনী মাঠে জেলার বিভিন্ন উপজেলা পাড়া মহল্লায় ঘুরে ঘুরে ব্যস্ত সময় পার করছেন এ তরুন রাজনীতিবিদ। ছাত্র জীবনে নিকি কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post