• July 17, 2024

২০ দিনের জন্য পানছড়ি বাজার বয়কট স্থগিত করলা ইউপিডিএফ

 ২০ দিনের জন্য পানছড়ি বাজার বয়কট স্থগিত করলা ইউপিডিএফ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার ভারত সীমান্তবর্তী পানছড়ি উপজেলার পানছড়ি বাজার বয়কট করেছিল ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)।

আগামী ১ এপ্রিল থেকে ২০ এপ্রিল পর্যন্ত বয়কট স্থগিত রাখার সিদ্ধান্তের কথা জানানো হয়েছে প্রেসবার্তায়। ২৯ মার্চ শুক্রবার এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন ইউপিডিএফ পানছড়ি ইউনিটের প্রধান সংগঠক অপু ত্রিপুরা। প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনের প্রচার ও প্রকাশনা বিভাগের নিরন চাকমা।

পাহাড়ি সম্প্রদায়ের প্রধান সামাজিক উৎসব বৈ-সা-বি, মুসলিম সম্প্রদায়ের ঈদ উৎসব ও পানছড়ি বাজার উন্নয়ন কমিটির আবেদনের প্রেক্ষিপ্তে পার্টির পক্ষ থেকে সব কিছু বিবেচনা করে এই সিদ্ধান্ত নেয়া হয় বলে উল্লেখ করা হয়।

এই খবরে দীর্ঘ দিন ধরে অলস সময় কাটানো পানছড়ি বাজার ব্যবসায়ীদের মুখে হাসি ফুটেছে। ব্যবসায়ীদের দাবী বিভিন্ন এনজিও সংস্থা ও ব্যাংক থেকে লোন নিয়ে তারা ছিল বিপাকে। বাজারের প্রতি সহানুভতির জন্য সকলের সু-দৃষ্টি চায় ব্যবসায়ীরা।

গত ১১ ডিসেম্বর পানছড়ির অনিলপাড়ায় প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফের চার নেতা নিহত হয়। এর প্রতিবাদে পানছড়ি বাজার বয়কট কর্মসূচি ঘোষণা করে সংগঠনটি।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post