২১ আগস্ট স্মরণে খাগড়াছড়িতে ছাত্রলীগের স্মরণ সভা

খাগড়াছড়ি প্রতিনিধি: একুশে আগস্টের শহিদদের স্মরণে খাগড়াছড়িতে ছাত্রলীগের উদ্যোগে প্রতীকি শহিদ বেদীতে পুস্পার্ঘ্য প্রদান ও দায়ীদের শাস্তি দাবিতে প্রতিবাদ

মানিকছড়িতে সাংগ্রাইং উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা
মানিকছড়িতে সেনা অভিযানে ১০০ লিটার মদসহ আটক ১
রামগড়ে হানাদার মুক্ত দিবস পালিত

খাগড়াছড়ি প্রতিনিধি: একুশে আগস্টের শহিদদের স্মরণে খাগড়াছড়িতে ছাত্রলীগের উদ্যোগে প্রতীকি শহিদ বেদীতে পুস্পার্ঘ্য প্রদান ও দায়ীদের শাস্তি দাবিতে প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

মঙ্গলবার দুপুরে জেলা শহরের কদমতলীস্থ দলীয় কার্যালয়ে এ স্মরণ সভার আয়োজন করে। স্মরণ সভায় খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য জুয়েল ত্রিপুরা বলেছেন, বাংলাদেশের তরুণ প্রজম্ম যুদ্ধাপরাধ, পঁচাত্তরের ১৫ আগস্ট এবং ২১ আগস্টসহ মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী সকল অপরাধের বিচার প্রত্যাশা করে। স্মরণ সভায় জুয়েল ত্রিপুরা আরো বলেন, দেশের স্বাধীনতা বিরোধীদের সাথে মিলে জিয়াউর রহমান স্ব-পরিবারে জাতির পিতা, তাঁর আত্মীয়-স্বজন এবং জাতীয় চার নেতাকে হত্যাকারীদের পুরস্কৃত করেছেন। আর তাঁর স্ত্রী চিহ্নিত যুদ্ধাপরাধীদের ক্ষমতায় বসিয়ে জাতীয় পতাকা উপহার দিয়েছেন। সেই খালেদার আস্কারাতেই জননেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যা করে এই দেশকে পাকিস্তান বানানোর অসভ্য চেষ্টা করেছিলেন।

এর আগে শহিদদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন এবং জাতীয়-দলীয় ও কালো পতাকা উত্তোলন করা হয়। জেলা ছাত্রলীগের সভাপতি টেকো চাকমাসহ অন্যান্য নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।