• June 15, 2024

৩ শতাধিক মানুষের মুখে হাঁসি ফোঁটালো খাগড়াছড়ি সেনা জোন

 ৩ শতাধিক মানুষের মুখে হাঁসি ফোঁটালো খাগড়াছড়ি সেনা জোন

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়িতে ৩ শতাধিক মানুষের মাঝে হাঁসি ফোঁটালো সদর সেনা জোন। ১৮ এপ্রিল মঙ্গলবার সকালে খাগড়াছড়ি জেলা সদরের জোন মাঠে ২ শতাধিক ও পানছড়ি আর্মি ক্যাম্পে ১ শতাধিক স্থানীয়দের মাঝে এসব ঈদ শুভেচ্ছা সামগ্রী তুলে দেওয়া হয়।

খাগড়াছড়ি জোন সদরে আয়োজিত ঈদ শুভেচ্ছা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে: কর্ণেল আবুল হাসনাত,পিএসসি। এ সময় আরো উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত জোন উপ-অধিনায়ক, মেজর তালুকদার রাব্বী আহমেদ,পিএসসি। সেনাবাহিনীর সৈনিকদের ইস্যুকৃত রেশন থেকে এসব সামগ্রী তুলে দেন স্থানীয়দের মাঝে।

খাগড়াছড়ি জোন কমান্ডার লে: কর্ণেল আবুল হাসনাত,পিএসসি ও ভারপ্রাপ্ত জোন উপ-অধিনায়ক, মেজর তালুকদার রাব্বী আহমেদ,পিএসসি বলেন, পার্বত্য চট্টগ্রামে সম্প্রীতির নিদর্শন সরূপ খাগড়াছড়ি জোন কতৃক এ ধরনের কার্যক্রম পরিচালনা করে আসছে এবং এ ধারা আগামীতেও অব্যাহত থাকবে বক্তারা জানান।

ধর্ম,বর্ণ নির্বিশেষে সকলে আমরা একসাথে থাকবো এবং একে অপরকে সহযোগিতা করার কথা জানান। এই কার্যক্রমে জোনের প্রতি কৃতজ্ঞতা জানান স্থানীয়রা। এদিকে ঈদের আগ মুহূর্ত্বে এই শুভেচ্ছা সামগ্রী পেয়ে হাঁসি ফুঁটেছে স্থানীয়দের মাঝে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post