• July 27, 2024

৪৬ মিনিটে ১৬ কি: মি: পাড়ি দিলো টিম রয়েল বেঙ্গল রানার

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ির হালদা ভ্যালী চা বাগানে হয়ে গেলো জমজমাট জায়ান্ট-পেড্রোলো-এমটিবি টিম টাইম ট্রায়াল রেইস। গত ২২-২৩ মার্চ বৃহস্পতিবার ও শুক্রবার এই প্রতিযোগীতায় সারা দেশ থেকে ১০টি টিম অংশ নেন। প্রতিটিমের ৩জন করে ৩০ জন প্রতিযোগী অংশ নেন। অংশ গ্রহণকারী দল গুলো হলো, আরবিআর, টিম নোবো এয়ার, টিম চিটাগাং, টিম ভিন্দেরাজ, সাইকেলিস্ট অফ শ্রীমঙ্গল, টিম এমআর, অডাক্স চিটাগাং, টিম মুডমুন চার্জ, গোস্ট রেসিং রিয়ট, টিম র‌্যাম্বলার্চ ।

হালদা ভ্যালী চা বাগানের আঁকা-বাঁকা পথ, পাহাড়ী ছড়া-খাল, সবুজ চা বাগান, পাখির কিচির মিছির ডাকে প্রাকৃতিক শোভা মন্ডিত দূর্গম পথে ১৬ কিলোমিটার পথ মাত্র ৪৬.২০ মিনিটে পাড়ি দিয়ে প্রথম স্থান অধিকার করেন টিম রয়েল বেঙ্গল রানার (আরবিআর)। টিম নোবো এয়ার ৪৭.২১ মিনিট সময় নিয়ে দ্বিতীয় স্থান অধিকার করেন। ৫১.১৩ মিনিট সময় নিয়ে তৃতীয় স্থান অধিকার করেন টিম চিটাগাং।

পরে হালদা ভ্যালী সাংষ্কৃতিক মঞ্চে পুরুষ্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন পেড্রোলো এণকে লি: এর চেযারম্যান লায়ন্স নাদের খান। বিশেষ অতিথি ছিলেন জায়ান্ট এর এমডি সাদাত মুনির এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পেড্রেলো গ্রুপের ডােিরক্টও ইমরান খান ও রহিম আপ্রোজ লি: এর জিএম সেলিম খান।

প্রধান অতিথি প্রথম স্থান অধিকারী চিমকে ৩০ হাজার টাকা এবং অপর দুই টিমকে ২০ হাজার টাকা করে প্রাইজমানি ও ক্রেস্ট প্রদান করেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post