অনিয়ম ও দুর্নীতির অভিযোগ দীঘিনালার হর্টিকালচার কর্মকর্তার বিরুদ্ধে, অপসারণ দাবী

 অনিয়ম ও দুর্নীতির অভিযোগ দীঘিনালার হর্টিকালচার কর্মকর্তার বিরুদ্ধে, অপসারণ দাবী

দীঘিনালা প্রতিনিধি: খাগড়াছড়ি দীঘিনালা উপজেলা হর্টিকালচার সেন্টার এর উদ্যানতত্ত্ববিদ মো: মাসুম ভূইয়ার বিরুদ্ধে নানা অনিয়ম, দূর্নীতি, স্বেচ্ছাচারিতার ও ৪র্থ শ্রেণির কর্মচারী দিয়ে ঠিকাদারি কাজ করার অভিযোগে চতুর্থ শ্রেণি কর্মকর্তারা প্লে-কার্ড হাতে নিয়ে এক দফা দাবীতে উদ্যানতত্ত্ববিদ মো: মাসুম ভূইয়ার অপসারণের দাবীতে কর্মবিরতি ও বিক্ষোভ করছে ৪র্থ শ্রেণির কর্মচারীরা।

১৫আগস্ট বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় দীঘিনালা হর্টিকালচার সেন্টারের সামনে ৪র্থ শ্রেনির কর্মচারীরা উদ্যানতত্ত্ববিদ এর অপসারণে দাবীতে বিক্ষোভ ও কর্মবিরতি পালন করতে দেখা যায়।

চতুর্থ শ্রেনির কর্মচারী মো: আক্তার হোসেন, হাবিবুর রহমান, ওপেন ত্রিপুরা, সীমান্ত চাকমা সহ আরো অনেকেই বলেন, আমাদের কর্মকর্তা উদ্যানতত্ত্ববিদ একজন দূর্নীতিবাজ, আমাদের সাথে স্বেচ্ছাচারিতার করছে, হর্টিকালচার সেন্টারের ঠিকাদারি কাজ আামাদের ৪র্থ শ্রেনি কর্মচারী দিয়ে করিয়েছেন। বিভিন্ন ট্রেনিং না করিয়ে আমাদের থেকে স্বাক্ষর নিয়েছেন তার ইচ্ছে মতো এছাড়া সেন্টারের মূল গেইট এর কাজ ও পুকুরের গার্ডার ওয়াল নির্মাণ করেছি তারা।

হর্টিকালচার সেন্টারের উপসহকারী উদ্যান কর্মকর্তা কৃতি চাকমা বলেন, হটিকালচার সেন্টারের চতুর্থ শ্রেণীর কর্মকর্তা দিয়ে গেইট  ও ওয়ালের কাজ করিয়েছেন আমাদের এই কর্মকর্তা।

হর্টিকালচার সেন্টারে উদ্যানতত্ত্ববিদ মো: মাসুম ভূইয়া বলেন, হটিকালচার সেন্টারে গেইট ও ওয়ালের কাজ ঠিকাদারের মাধ্যম করা হয়েছে। হটিকালচার সেন্টারের চতুর্থ শ্রেনির কর্মচারী দিয়ে কাজ করার কথাটা অস্বীকার করেছেন। গেইট ও ওয়ালের কাজের টেন্ডার এর নথিপত্র দেখতে চাইলে তিনি ২/৩ দিন সময় চান। এবং তিনি বলেন, যেহেতু আমাদের কর্মচারীরা আমাকে চাচ্ছেন না আমি থাকতে চাই না।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post