• May 19, 2024

আলুটিলা পর্যটন কেন্দ্রে দৃষ্টিনন্দন নির্মাণাধীন ঝুলন্ত ব্রিজ পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

 আলুটিলা পর্যটন কেন্দ্রে দৃষ্টিনন্দন নির্মাণাধীন ঝুলন্ত ব্রিজ পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

স্টাফ রিপোর্টার: চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো: কামরুল হাসান,এনডিসি খাগড়াছড়ির আলুটিলায় ৮১লাখ টাকা ব্যায়ে নির্মাণাধীন ব্রিজের চলমান কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করেছেন।

ভ্রমন পিপাসু পর্যটকদের বিনোদনের নতুন মাত্রা যোগ করতে ঝুলন্ত ব্রিজ নির্মাণে জেলা প্রশাসকের এ মহতি উদ্যোগের প্রশংসা করেন বিভাগীয় কমিশনার। খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বিভাগীয় কমিশনার মো: কামরুল হাসানকে ব্রিজের গুরুত্ব এবং এর নানা দিক অবহিত করেন।

আলুটিলা পর্যটন কেন্দ্রে সৌন্দর্য বৃদ্ধির জন্য দৃষ্টিনন্দন এ ঝুলন্ত ব্রিজটি নির্মাণ করা হলে পর্যটকদের আরো আকর্ষণ বাড়াবে। ৮১লাখ টাকা ব্যায়ে ১৮৪ফুট দৈর্ঘ এ ব্রিজটি নির্মাণ করা হচ্ছে আধুনিক ডিজাইনে।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ সাইদ মোমেন মজুমদার, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটে মোঃ সাজ্জাদ হোসনে, খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ের নেজারত শাখার ডেপুটি কালেক্টর (এনডিসি) বাসুদেব কুমার মালো, লক্ষ্মীছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন ঠিকাদার মো: বিল্লাল হোসেনসহ জেলা প্রশাসকের কার্যালয়ের সকল ম্যাজিষ্ট্রেটরা উপস্থিত ছিলেন। পরে বিভাগীয় কমিশনার বিভিন্ন দৃষ্টিনন্দন স্পট ও প্রাকৃতিক আলুটিলা গুহা ঘুরে দেখেন। এই পর্যটন কেন্দ্রকে আরো সৌন্দয্য বৃদ্ধি করতে নতুন নতুন উপকরণ সংযুক্ত করার পরামর্শ ও দিক নির্দেশনা দেন।

সংশ্লিষ্ট কাজের ঠিকাদার মো: বিল্লাল হোসেন পাহাড়ের আলোকে জানান, জেলা প্রশাসক মহোদয়ের পরামর্শ নির্দেশনায় কাজটি সুন্দর ও আকর্ষণীয় করে যত দ্রুত সম্ভব কাজটি সম্পন্ন করবো। চলতি বছরের ডিসেম্বরের মধ্যেই কাজটি শেষ করতে পারবো বলে জানান এই ঠিকাদার। খাগড়াছড়ি জেলা প্রশাসকের অর্থ্যায়নে কাজটি তদারকি করছে গণপূর্ত বিভাগ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post