• October 22, 2024

খাগড়াছড়িতে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের অপসারণ না করার দাবিতে মানববন্ধন

 খাগড়াছড়িতে ইউপি চেয়ারম্যান ও সদস্যদের অপসারণ না করার দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের অপসারণ না করার দাবীতে মানববন্ধন করেছেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশন।

২০ অক্টোবর রবিবার দুপুরের দিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের অপসারণ না করার দাবিতে খাগড়াছড়ির শাপলা চত্বরে  এ সমাবেশের আয়োজন করে।

মানববন্ধনে বক্তারা ২০১৬ সালে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বৈরাচারী আওয়ামী লীগ সরকার নিজের হীন রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার জন্য সর্বজনস্বীকৃত একটি অরাজনৈতিক প্রতিষ্ঠান রাজনৈতিক দলের প্রতীক দিয়ে নির্বাচন করিয়ে প্রাচীন এ প্রতিষ্ঠানকে বিতর্কিত করেছেন বলে অভিযোগ করেছেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ এসোসিয়েশনের নেতারা।

এ সময় বাংলাদেশ ইউনিয়ন পরিষদ অ্যাসোসিয়েশন খাগড়াছড়ির আহ্বায়ক ও লক্ষীছড়ি ইউপি চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা বক্তব্য রাখেন। এছাড়াও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ অ্যাসোসিয়েশনের সদস্য সচিব সুজন চাকমা, আনন্দ মোহন চাকমা, মেরিনা চাকমা, মোহাম্মদ বাবুল, সুনীল চাকমা, সব্যচন্দ্র চাকমা প্রমূখ বক্তব্য রাখেন। মানববন্ধনকালে এ জেলার ৩৮টি ইউনিয়ন পরিষদের অধিকাংশ চেয়ারম্যান ও সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে অন্তবর্তী কালীন সরকার বরাবর জেলার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদস্যরা খাগড়াছড়ি জেলা প্রশাসক কার্যালয়ে গিয়ে স্মারকলিপি প্রদান করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post

Leave a Reply