• September 19, 2024

খাগড়াছড়িতে সরকারি মাধ্যমিক শিক্ষকদের মানববন্ধন

 খাগড়াছড়িতে সরকারি মাধ্যমিক শিক্ষকদের মানববন্ধন

খাগড়াছড়ি প্রতিনিধি: গত ১৭ সেপ্টেম্বর ২০২৪ তারিখ ঢাকায় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সামনে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের উপর কিছু সংখ্যক উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কর্তৃক ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সরকারি মাধ্যমিক শিক্ষকরা।

১৮ সেপ্টেম্বর বুধবার দুপুরে খাগড়াছড়ি প্রেস ক্লাবের সামনে আয়োজিত এই কর্মসূচিতে খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয় ও খাগড়াছড়ি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকরা অংশ নেন। মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে, খাগড়াছড়ি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোসলেম উদ্দিন সভাপতিত্ব করেন।

এতে বক্তব্য রাখেন খাগড়াছড়ি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফখরুল ইসলাম ও সিনিয়র শিক্ষক চম্পানন চাকমা, খাগড়াছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ এবং একই বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সুমেধ চাকমা ও মো. শফিকুল ইসলাম।

সমাবেশে বক্তারা অবিলম্বে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তা ও কর্মচারী নিয়োগ বিধি মোতাবেক উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এর শূন্য পদে অতিদ্রুত সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষকদের পদায়ন, ঢাকায় শিক্ষা ভবনের সামনে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের উপর হামলাকারী দুষ্কৃতিকারী কিছু সংখ্যক উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারদের  যথোপযুক্ত শাস্থি প্রদান এবং মাধ্যমিক শিক্ষা প্রশাসনের সকল শূণ্য পদে অতিদ্রুত সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের পদোন্নতি দিয়ে পদায়ন করার দাবি জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post

Leave a Reply