• October 18, 2024

খাগড়াছড়ির বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন বিএনপির নেতৃবৃন্দ

 খাগড়াছড়ির বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন বিএনপির নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার: মহাসপ্তমীতে খাগড়াছড়ি জেলার মহালছড়ি, লক্ষ্মীছড়ি, মানিকছড়ি, গুইমারা ও মাটিরাঙা উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন বিএনপির নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দ সনাতন সম্প্রদায়ের কাছে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমান ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ ওয়াদুদ ভূইয়ার শারদীয় শুভেচ্ছা পৌছে দেন এব নির্ভিগ্নে শারদীয় উৎসব পালনে আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, ক্ষেত্র মোহন রোয়াজা, খাগড়াছড়ি জেলা মহিলা দলের সভাপতি কুহেলী দেওয়ান ও খাগড়াছড়ি সদর উপজেলা মহিলা দলের সভাপতি মিটন রানী ত্রিপুরা, পূজা উদযাপন কমিটির সভাপতি অশোক মজুমদার ও সাধারণ সম্পাদক তমাল দাশ লিটনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

খাগড়াছড়িতে ৬১টি মণ্ডপে বাঙালি সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব চলছে। গত বছর শারদীয় দুর্গোৎসব হয়েছিল ৬০টি মণ্ডপে। শারদীয় দুর্গোৎসব নির্বিঘ্নে পালনে পুলিশ ও আনসার-ভিডিপি সদস্যের পাশাপাশি সেনাবাহিনী ও বিজিবি’র টহল রয়েছে। এছাড়া সাদা পোষাকে গোয়েন্দাদের তৎপরতা অব্যাহত রয়েছে। সেই সাথে রয়েছে বিএনপির নেতাকর্মীরা।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post

Leave a Reply