• June 23, 2024

খাগড়াছড়ি জেলা নাগরিক প্লাটফর্মের ত্রৈমাসিক অভিজ্ঞতা বিনিময় সভা

 খাগড়াছড়ি জেলা নাগরিক প্লাটফর্মের ত্রৈমাসিক অভিজ্ঞতা বিনিময় সভা

রতন বৈষ্ণব ত্রিপুরা: খাগড়াছড়ি পার্বত্য জেলা নাগরিক প্লাটফর্মের ত্রৈমাসিক অভিজ্ঞতা বিনিময় বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। ১৩ জুন বৃহস্পতিবার বেলা ১১টার সময় স্থানীয় বেসরকারী সংস্থা তৃণমূল উন্নয়ন সংস্থার ” আশীষ হল ” এ উক্ত সভা অনুষ্ঠিত হয়।

সভাটি আস্থা প্রকল্পের সহযোগিতায় এবং জেলা তৃণমূল উন্নয়ন সংস্থার বাস্তবায়নে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা সিভিক প্লাটফর্মের আহবায়ক প্রাক্তন শিক্ষা অফিসার সাধন কুমার চাকমা।

এসময় স্বাগত বক্তব্য রাখেন আস্থা প্রকল্পের জেলা সমন্বয়কারী ধনেশ্বর দেওয়ান এর স্বাগত বক্তব্য রাখার মধ্যেদিয়ে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা তৃনমূল উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক রিপন চাকমা,সদস্য সচিব সাংবাদিক অপু দত্ত, জাবারাং কল্যাণ সমিতির নির্বাহী পরিচালক ও জেলা সিভিক প্লাটফর্মের সদস্য মথুরা বিকাশ ত্রিপুরা, আস্থা প্রকল্পের জেলা মনিটরিং ও রিপোর্টিং কর্মকর্তা মিহির কান্তি ত্রিপুরা। সভায় বিগত পরিকল্পনা নিয়ে আলোচনা করেন এবং নতুন পরিকল্পনা গ্রহণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন তৃণমূল উন্নয়ন সংস্থা ও আস্থা প্রকল্প এবং জেলা নাগরিক প্লাটফর্ম কমিটির সদস্য- সদস্যা, সাংবাদিক, হেডম্যান, শিক্ষকসহ জেলা -উপজেলার সদস্যবৃন্দ প্রমুখ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post

Leave a Reply