দীঘিনালায় দূর্গম বিওপি এলাকায় ত্রান বিতরণ বিজিবির

মো: আল আমিন, দীঘিনালা: খাগড়াছড়ির দীঘিনালায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রান-সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি)। বাবুছড়া ব্যাটালিয়ন ৭বিজিবি আওতাধীন বর্ডার অবজারভেশন পোষ্ট (বিওপি) এলাকায় বন্যায় প্লাবিত অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

রবিবার (২৫ আগস্ট) । সেক্টর সদর দপ্তর, খাগড়াছড়ি এর অধীনস্থ বাবুছড়া ব্যাটালিয়ন (৭ বিজিবি) এর ব্যবস্থাপনায় বাবুছড়া ব্যাটালিয়ন ৭বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মাহামুদুল হাসান, পিএসসি’র তত্ত্বাবধানে ৭বিজিবি’র আওতায় বাবুছড়া ইউনিয়নের ধনপাতাছড়া, আরান্দিছড়া, টেক্কাছড়া ও শীলছড়ি বিওপি’র পার্শ্ববর্তী দেড়শতাধিক বন্যায় কবলিত পরিবারের মাঝে শুকনা খাবার হিসেবে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মাহামুদুল হাসান, বলেন, বর্ডার গার্ড বাংলাদেশ (৭বিজিবি) সীমান্তের নিরাপত্তা ও আস্থার প্রতীক” এই বিশ্বাসকে ধারণ করে খাগড়াছড়ি জেলার দিঘীনালা উপজেলায় বন্যার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ। দেশের যে কোন দূর্যোগময় মুহুর্তে জনগনের পাশে থেকেছে। বর্তমান বন্যা পরিস্থিতি স্বাভাবিক না পর্যন্ত বিজিবি’র এই সহায়তামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।