• September 28, 2024

নাঈম হত্যা মামলায় ইউপিডিএফ নেতাদের জড়িত করার নিন্দা

 নাঈম হত্যা মামলায় ইউপিডিএফ নেতাদের জড়িত করার নিন্দা

পাহাড়ের আলো ডেস্ক: গত ১৮ জুন রাঙামাটির সাজেকের বাঘাইহাটে মো. নাঈম হত্যায় সচিব চাকমাসহ ইউপিডিএফ ও তার সহযোগি সংগঠনের ১৫ জন নেতা ও অজ্ঞাতনামাদের আসামী করে ষড়যন্ত্রমূলকভাবে মামলা দেয়ার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)। ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) প্রচার ও প্রকাশনা বিভাগ নিরন চাকমা স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ নিন্দা ও প্রতিবাদ জানানো হয় ।

২১ জুন শুক্রবার সংবাদ মাধ্যমে দেয়া এক বিবৃতিতে ইউপিডিএফ রাঙামাটি ইউনিটের সংগঠক সচল চাকমা বলেন, ‘বিএনপি জমানার “জজ মিঞা“ নাটকের মতো মো. নাঈম-এর খুনীদের রক্ষার জন্য মো. বাবুল ইসলামকে ব্যবহার করে ইউপিডিএফ নেতাদের নামে মামলা দিয়ে বাংলাদেশে সর্বকালের সেরা হাসির নাটক মঞ্চস্থ করা হয়েছে।’

সাজেকবাসীর ব্যাপক গণ প্রতিরোধের মুখে খুনী ঠ্যাঙাড়েদেরকে বাঘাইহাট থেকে সরিয়ে নেয়া হলেও তাদের গ্রেফতার না করে উল্টো নিরীহ ব্যক্তিকে উক্ত খুনের সাথে জড়িত করে মামলা দেয়া দেশের আইনের প্রতি চরম অশ্রদ্ধা প্রদর্শনের সামিল এবং ক্ষমতার নির্জলা অপব্যহার বলে মন্তব্য করে তিনি বলেন, প্রশাসনের এ ধরনের আচরণ অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য।

ইউপিডিএফ নেতা সচল চাকমা অবিলম্বে উক্ত মামলা থেকে সচিব চাকমাসহ ইউপিডিএফ ও গণ সংগঠনের নেতাদের নাম প্রত্যাহার, মো. নাঈমের প্রকৃত খুনীদের গ্রেফতার-শাস্তি এবং ঠ্যাঙাড়ে বাহিনী ভেঙে দেয়ার দাবি জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post