• June 17, 2024

পানছড়ি এলজিএসপি‘র প্রকল্প উদ্বোধন, স্যানিটেশন ও শিক্ষা সামগ্রী বিতরণ

মোফাজ্জল হোসেন ইলিয়াছ: খাগড়াছড়ি জেলার পানছড়ি বাজারে পানির সদস্যা সমাধান কল্পে পানছড়ি সদর ইউপির উদ্যেগে এলজিএসপি‘র অর্থায়নে বারিধারা প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। গতকাল উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম বাজারের হাকিম আলী মার্কেটের সামনে এই প্রকল্পের উদ্বোধন করেন।

পরে ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেন এর সভাপতিত্বে ইউনিয়ন পরিষদ মিলণায়তনে আলোচনা সভা শেষে সেলাই মেশিন, টিফিন বক্্র, স্কুল ব্যাগ এবং ২০১৭-১৮ অর্থ বছরের টিআর কাবিখা‘র বরাদ্ধ থেকে সৌর বিদ্যুৎ সোলার প্যানেল বিতরণ করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন, ইউপি সদস্য আসিফ করিম, মোঃ মতিউর রহমান (মতি)সহ সদস্য সদস্যাগন। জানাযায়, এলজিএসপি-৩ এর ২০১৭-১৮ অর্থ বছরের বরাদ্ধ থেকে প্রকল্পটি বাস্তবায়ন করা হয়েছে। এ বিষয়ে বাজার ব্যবসায়ীরা বলেন, বাজারে এমন আরো ২টি পানির ট্যাং বসালে পানি সমস্যা সামাধান হবে।

অপর দিকে এলজিএসপি-৩ এর ২০১৭-১৮ অর্থ বছরের বরাদ্ধ থেকে ১নং লোগাং ইউনিয়ন পরিষদের উদ্যোগে ৭নং ওয়ার্ডের গরীব, দুঃস্থদের মাঝে রিং সøাব, মৎস্য চাষীদের মাঝে মাছের পোনা, লোগাং বাজার উচ্চ বিদ্যালযের ছাত্রীদের মাঝে স্যানিটারী প্যাড, লোগাং ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে বৈদ্যুতিক সিলিং ফ্যান বিতরণ করা হয়। এর উদ্বোধন করেন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন।

১নং লোগাং ইউপি চেয়ারম্যান প্রত্যুত্তর চাকমার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, এলজিএসপি-৩ এর জেলা সম্মনয়ক নয়ন জ্যোতি চাকমা, ইউপিটির সদস্যা সদস্যাগন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post