• June 17, 2024

মহালছড়ি উপজেলা পরিষদ নির্বাচন সংক্রান্ত  ব্রিফিং ও প্রশিক্ষণ

 মহালছড়ি উপজেলা পরিষদ নির্বাচন সংক্রান্ত  ব্রিফিং ও প্রশিক্ষণ
মহালছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে ৩য় ধাপের  ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ কর্মকর্তাদের দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা ও ভোটগ্রহণ কর্মকর্তাদের নিয়ে জেলা প্রশাসককের ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।
২৫ মে শনিবার  দুপুর ২ টার দিকে উপজেলার মহালছড়ি সরকারি কলেজ হলরুমে উপজেলা নির্বাচন অফিস ও সহকারী   রিটার্নিং অফিসার, মহালছড়ি উপজেলার আয়োজনে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভিন খানম’র সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি  জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান। এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর, অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা, চট্টগ্রাম অঞ্চল ও রিটার্নিং কর্মকর্তা, মহালছড়ি উপজেলা পরিষদ নির্বাচন মো. রাজু আহমেদ,  জেলা নির্বাচন কর্মকর্তা মো. কামরুল আলম, মহালছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা সুসমিকা চাকমা ও জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত নির্বাচন কর্মকর্তা সহ ভোট গ্রহন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন  ‘নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে করতে নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী জেলা প্রশাসনসহ আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। কেউ নির্বাচনী পরিবেশ অশান্ত করার চেষ্টা করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে। আসন্ন মহালছড়ি উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু এবং সুন্দর পরিবেশে সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি’।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post