মহালছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে ধর্মীয় ও শিক্ষা সহায়ক বই বিতরণ

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মিলনপুর বন বিহারে ধর্মীয় ও শিক্ষা সহায়ক বই বিতরন করেছে মহালছড়ি জোনের সেনাবাহিনী। ১০ ডিসেম্বর সোমবার দুপুর ১২ টায় মিলনপুর বন বিহারে ধর্মীয় ও ও শিক্ষা সহায়ক বই বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি জোনের উপ অধিনায়ক মেজর রবিউল ইসলাম।

এ সময় মিলনপুর বন বিহারের বিহারাধ্যক্ষ শ্রীমৎ শ্রদ্ধাতিষ্য মহাস্থবির, মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা কমল বিন্দু চাকমা, মধ্য আদম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহেন্দ্রলাল চাকমা, ইউপি সদস্য রিপন চাকমাসহ মিলনপুর এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গগণ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি সংক্ষিপ্ত আলোচনায় বলেন, এলাকায় শান্তি ও সম্প্রীতি রক্ষার পাশাপাশি সেনাবাহিনী প্রত্যেক ধর্মের প্রতি শ্রদ্ধা রেখেই কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতা বজায় রেখে গ্রামের যুবক-যুবতী ও স্কুলগামী ছেলে-মেয়েদের বই পড়ার আগ্রহ বৃদ্ধি করার লক্ষ্যে ধর্মীয় বই ও অন্যান্য শিক্ষা সহায়ক বই বিতরন করার কর্মসূচী গ্রহন করা হয়েছে বলে জানান।

আলোচনা শেষে প্রধান অতিথি মিলনপুর বন বিহারের বিহারাধ্যক্ষ শ্রীমৎ শ্রদ্ধাতিষ্য মহাস্থবির ও স্কুলগামী শিক্ষার্থীদের হাতে কিছু ধর্মীয় ও শিক্ষা সহায়ক বই এবং একটি বুকসেলফ তুলে দেন।

Read Previous

আলীকদম সেনা জোনের মৈত্রী কর্মসূচির সুফল পাচ্ছেন স্থানীয়রা

Read Next

পানছড়িতে ইফার সভা: নিয়ম মেনো পাঠ দান করতে হবে