• June 17, 2024

মাটিরাঙ্গায় রুজিনা বেগম ইউপি সদস্যের পদ ছাড়লেন

মাটিরাঙ্গা প্রতিনিধি: বর্তমান মেয়াদে বেলছড়ি ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসন-১ থেকে নির্বাচিত (১,২ ও ৩ নং ওয়ার্ড) এর মহিলা মেম্বার মোসাম্মৎ রোজিনা বেগম, আসন্ন মাটিরাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে “মহিলা ভাইস চেয়ারম্যান” পদে প্রতিদ্বন্ধিতা করতে নির্বাচনী মাঠে নেমেছেন।

১৪ ফেব্রুয়ারি তারিখে মনোনয়ন ফরম সংগ্রহের পর তা ১৮ ফেব্রুয়ারি বিকাল ৪:৫০ মিনিটে জমা দিয়েছেন তিনি। এর আগে ১৮ ফেব্রুয়ারি বিকালে তাঁর বর্তমান ইউপি সদস্য পদ থেকে তিনি অব্যহতি নেন উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে লিখিত পদত্যাগপত্র প্রদানের মাধ্যমে।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা মুঠোফোনে পদত্যাগের বিষয়টি সত্য বলে নিশ্চিত করেছেন এই প্রতিনিধিকে।

রোজিনা বেগম এই প্রতিবেদকের সাথে তার অনুভূতি প্রকাশের সময় জানান, আমি রাজনৈতিকভাবে বর্তমানে খাগড়াছড়ি জেলা মহিলা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছি এবং মাটিরাঙ্গা উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে আওয়ামীলীগের বিভিন্ন কর্মসূচী পালনসহ বেলছড়ি ইউনিয়নে দীর্ঘদিন ধরে জনপ্রতিনিধি ও সমাজ সেবিকা হিসেবে মানুষের সেবা করে আসছি। নিজের সামর্থানুযায়ী মানুষকে সহযোগিতা করার চেষ্টা করেছি,আগামীতেও এ ধরনের জনসেবা করতে চাই বলে মত প্রকাশ করেন তিনি।

উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহনের বিষয়ে তিনি বলেন, ইউনিয়ন পর্যায়ে আমি মানুষের যে সকল গুরুত্বপূর্ণ কাজে সহযোগিতা করতে পারিনি- আল্লাহ্ তায়ালার অশেষ রহ্মতে উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হতে পারি তাহলে সাধারণ মানুষের জীবনমানের উন্নয়নে কার্যকরী উদ্যোগ গ্রহন করতে সক্ষম হবো। এ সময় মাটিরাঙ্গা উপজেলার সকল ভোটারবৃন্দের কাছে ভালবাসা, দোয়া, সহযোগিতা ও পরামর্শ চেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে তাকে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান তিনি ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post