• September 20, 2024

মাটিরাঙ্গা জোনের উদ্যোগে আইন শৃঙ্খলা ও মতবিনিময়

 মাটিরাঙ্গা জোনের উদ্যোগে আইন শৃঙ্খলা ও মতবিনিময়

মাটিরাঙ্গা প্রতিনিধি: বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রেক্ষিত দেশে গনঅভ্যুত্থানের পর ভেঙে পড়া রাস্ট্রীয় শাসন ব্যবস্থাকে পুনরায় স্বাভাবিক করার লক্ষ্যে করনীয় নির্ধারণে বাংলাদেশ সেনাবাহিনী ১৫ ফিল্ড আর্টিলারি মাটিরাঙ্গা জোনের উদ্যোগে বিশেষ আইন-শৃঙ্খলা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার ৯ আগস্ট সকাল সাড়ে ১১ টার দিকে মাটিরাঙ্গা ও রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা, সংস্লিস্ট এলাকার পুলিশ বিভাগের সার্কেল ও থানার অফিসার ইনচার্জগন ছাড়াও বিভিন্ন সরকারি কর্মকর্তা স্ব স্ব দপ্তরের দাপ্তরিক সেবা সংক্রান্ত বর্তমান অবস্থা অবহিত করেন ।

বিশেষ এই সভার শুরুতে উপস্থিত বিভিন্ন সরকারি দপ্তরের কার্যক্রম পরিচালনায় কি ধরনের প্রতিবন্ধতা রয়েছে কি না জানতে চান জোন কমান্ডার লেপ্টেন্যান্ট কর্নেল মোঃ কামরুল হাসান পিএসসি ।

এ ছাড়াও পুলিশের পক্ষ্য থেকে জরুরী ভিত্তিতে জনগনের নিরাপত্তা ও আইনি সেবা প্রাপ্তি নিশ্চিত কল্পে রামগড় ও মাটিরাঙ্গা থানাকে সর্বাত্তক সহযোগিতা করার ঘোষনা দেন তিনি । এ সময় উপজেলার সকল দপ্তরকে স্বাভাবিক নিয়মে সেবা নিশ্চিতের আহবান জানিয়ে যে কোন প্রতিবন্ধতা মোকাবেলায় সেনাবাহিনী থেকে সাার্বিক সহায়তা প্রদানের আশ্বাস দেন। এ ছাড়াও সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতে মাটিরাঙ্গা ও রামগড় উপজেলায় সেনা টহল অব্যহত থাকবে মন্তব্য করে যে কোন প্রয়োজনীয় বিষয়ে তথ্য প্রদানের আহবান জানান তিনি ।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রামগড় ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার, পুলিশের সার্কেল ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগন, অনসার ব্যাটালিয়ন কমান্ডার আানোয়ার সরকার, আবাসিক মেডিকেল অফিসার মিল্টন চাকমা, মাটিরাঙ্গা কৃষি কর্মকর্তা সবুজ আলী, মাটিরাঙ্গা উত্তরা ব্যাংকের ম্যানেজার রহমান ফয়সাল, রেঞ্জ অফিসার মাটিরাঙ্গা, রেঞ্জ কর্মকর্তা রামগড়, খাগড়াছড়ি ফায়ার কর্মকর্তা মোঃ আাবুল কালাম, মাটিরাঙ্গা উপজেলা আনসার এ্যাডজুটেন্ট, মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, রামগড় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম, রুপালি ব্যাংক কর্মকর্তা রামগড়, উত্তম কুমার নাথ মজুমদার, কৃষি ব্যাংক কর্মকর্তা মাটিরাঙ্গা, রামগড় কৃষি কর্মকর্তা মোঃ মিজানুরর রহমান ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post