• September 19, 2024

মানিকছড়ি থানায় পুলিশী কার্যক্রম শুরু, জনমনে স্বস্থি

 মানিকছড়ি থানায় পুলিশী কার্যক্রম শুরু, জনমনে স্বস্থি
স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ির মানিকছড়িতে পুরোদমে পুলিশি কার্যক্রম শুরু হয়েছে বলে জানিয়েছে মানিকছড়ি থানার ওসি মোহাম্মদ ইকবাল উদ্দিন। আর জনমনে স্বস্থি ফেরাতে ও মানুষের মাঝে ভয়-ভীতি কমিয়ে আনতে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়কে শোডাউন দিয়েছে পুলিশ। ১৩ আগস্ট মঙ্গলবার সকাল ১১টার দিকে মানিকছড়ি থানার ওসি মোহাম্মদ ইকবাল উদ্দিনের নেতৃত্বে উপজেলার আমতল, বাজার ও চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের গুরুত্বপূণ স্থানে শোডাউন করে পুলিশ সদস্যরা। গত সোমবার থেকে দাপ্তরিক কাজকর্ম শুরু করলেও মঙ্গলবার সকাল থেকে পুরোদমে সকল সকল কার্যক্রম শুরু হয়েছে।
এর আগে গত ৫ আগস্ট শেখ হাসিনার দায়িত্ব হস্তান্তর করা ও দেশ ত্যাগের পর উদ্ভূত পরিস্থিতিতে কর্মবিরতিতে যায় পুলিশ সদস্যরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে দেশের ছাত্র-জনতার পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা এগিয়ে আসেন। কর্মবিরতি প্রত্যাহারের পর সোমবার থেকে দাপ্তরিক কার্যক্রম শুরু করেন। যার ফলে প্রায় ৬ দিন পর পুলিশ তাদের দায়িত্ব পালন শুরু করেছেন। সরেজমিনে দেখা গেছে, সাধারণ ডায়েরি, বিভিন্ন অভিযোগ গ্রহণসহ পুলিশের স্বাভাবিক সকল কার্যক্রম প্রদানে প্রস্তুত রয়েছে মানিকছড়ি থানা পুলিশ। যার ফলে সাত দিন পর মানুষের মাঝে কিছুটা স্বস্থি ফিরে পেয়েছে।
মানিকছড়ি থানার ওসি মোহাম্মদ ইকবাল উদ্দিন বলেন, থানার সকল পুলিশ সদস্যরা তাদের সকল কার্যক্রম শুরু করছে। তাই উপজেলার শান্তি প্রিয় মানুষের যানমালের নিরাপত্তা নিশ্চিতে পাশাপাশি সকল প্রকার অপরাধ দমনে এলাকাবাসীর সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post