• June 17, 2024

মোটরসাইকেল দুর্ঘটনায় গুইমারার শিক্ষক আমীর হোসেন নিহত

স্টাফ রিপোর্টার: মোটরসাইকেল দুর্ঘটনায় মো. আমির হোসেন (৪৫) নামে এক গুইমারার এক নিহত হওয়ার খবর পাওয়া গেছে। রামগড়-ফেনী সড়কের আঁধারমানিক নামক স্থানে ১ মে বুধবার বিকাল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত শিক্ষক আমীর হোসেন গুইমারার দার্জিলিংটিলা এলাকার বাসিন্দা কাপড় ব্যবসায়ি সিরাজ মিয়ার ছেলে। তিনি গুইমারার বটতলী সরকারি প্রাখমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত।

খবরে প্রকাশ শিক্ষক আমীর হোসেন মোটরসাইকেল চালিয়ে ফেনী থেকে গুইমারা আসছিলেন। এসময় ফেনী-রামগড় সড়কের ভুজপুর থানাধীন আধাঁরমানিক রাস্তারমাথা নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিক্সাকে সাইড দিতে গিয়ে সড়কের পাশের একটি গাছের সাথে মোটরসাইকেলটির আঘাত লাগে। পরে স্থানীয়রা তাকে অচেতন অবস্থায় রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। স্বজনরা জানান, সিঙ্গাপুর প্রবাসী ভাইয়ের পাঠানো কিছু জিনিসপত্র ফেনী থেকে নিয়ে আসছিলেন।

উল্লেখ্য আনুমানিক ২০১১সালের দিকে লক্ষ্মীছড়ি উপজেলায় নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করে প্রায় ৪/৫বছর থাকার পর সরকারি এক আদেশে গুইমারায় বদলী হয়ে যান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post