• October 22, 2024

রামগড়ে আসন্ন শারদীয় দূর্গােৎসব উদযাপন পর্যদের প্রস্তুতি সভা

 রামগড়ে আসন্ন শারদীয় দূর্গােৎসব উদযাপন পর্যদের প্রস্তুতি সভা

রতন বৈষ্ণব ত্রিপুরা, রামগড়: খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলাধীন পূজা উদযাপন পরিষদের উদ্যোগে শারদীয় দূর্গােৎসবের সর্বশেষ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৬অক্টোবর)সন্ধ্যায় শ্রী শ্রী দক্ষিণেশ্বরী কালীবাড়ি মন্দির প্রাঙ্গনে পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি আনন্দ মোহন ত্রিপুরা’র সভাপত্বিতে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, উপদেষ্টা -ভূবন জ্যোতি বৈষ্ণব, নারায়ণ মজুমদার, বাদল চক্রবর্তী, কমল মজুমদার ও মন্দির কমিটির সাধারণ সম্পাদক শুভাশীষ দাশ ও শ্রী শ্রী দক্ষিণেশ্বরী কালিবাড়ি পর্ষদের সদস্য-সদস্যাবৃন্দ, উপজেলার সকল মন্দির কমিটির সভাপতি/সম্পাদক, ছাত্র ও যুব কমিটির সভাপতি/সম্পাদক।

পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক ও রামগড় প্রেস ক্লাবের সহ-সভাপতি শুভাশীষ দাস এ প্রতিনিধিকে জানান, আগামী ৮ অক্টোবর মহাষষ্ঠীতে দেবীর বোধনের মধ্য দিয়ে দুর্গাপূজার আনুষ্ঠানিকতা শুরু হবে। ১৩ অক্টোবর দশমীতে বিসর্জন ও শোভাযাত্রার মধ্য দিয়ে শেষ হবে শারদীয় দুর্গোৎসব। এদিকে বছর ঘুরে সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এ উৎসবকে ঘিরে মন্ডপে বেড়েছে প্রতিমা শিল্পীদের শেষ মুহুর্তের ব্যস্ততা। অপরদিকে পূজা মন্ডপ ঘিরে সব ধরনের নিরাপত্তা নিশ্চিতে ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post