রামগড়ে বন্যার্তদের ত্রাণ সামগ্রী প্রদানে জেলা প্রশাসক

 রামগড়ে বন্যার্তদের ত্রাণ সামগ্রী প্রদানে জেলা প্রশাসক

রতন বৈষ্ণব ত্রিপুরা,রামগড়: সাম্প্রতিক অতিবৃষ্টির কারনে পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন ও বন্যার্তদের মাঝে মানবিক সহায়তা হিসেবে ত্রাণ সামগ্রী প্রদান করেন খাগড়াছড়ি জেলার জেলা প্রশাসক সহিদুজ্জামান।  ২৬ আগস্ট সোমবার দুপুর থেকে একটানা রামগড় সদর ও ২নং পাতাছড়া ইউপি প্রাঙ্গনে আড়াই হাজার পরিবারের মাঝে সরেজমিনে উপস্থিত থেকে এ মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মমতা আফরিন, জেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট দীপক কুমার শীল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসমত জাহান তুহিন,অফিসার ইনচার্জ দেব প্রিয় দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) নজরুল ইসলাম,উপজেলা বিএনপি সভাপতি হাফেজ আহম্মেদ ভূঁইয়া – সাংগঠনিক সম্পাদক সেফায়েত উল্লাহ, পৌর বিএনপির সভাপতি জসিম উদ্দিন – সম্পাদ নুর হোসেন নুরু, জনপ্রতিনিধিসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ।

খাগড়াছড়ি জেলার জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান সাংবাদিকদের জানান,বর্তমানে বন্যায় ক্ষতিগ্রস্ত কর্মহীন অসহায় হয়ে পড়া প্রতিটি পরিবারের হাতে সরকারের পক্ষ থেকে জেলা প্রশাসকের মাধ্যমে রামগড় উপজেলায় পাঁচ হাজার পরিবারেকে ১০ কেজি করে মোট ৫০ মে.টন ত্রাণের চাউল বিরতণ করা হবে। তার মধ্যে দুই ইউপিতে আজ আড়াই হাজার পরিবারের মাঝে ত্রাণের চাউল বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসক আরো বলেন, অত্র এলাকার বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় পর্যন্ত জেলা প্রশাসকের ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post